টলিউড

রচনার গান শুনে কানে তালা লেগে গেল দর্শকদের !

“রচনার গলার শান্তি কামনা করি” অভিনেত্রীর গলায় গান শুনে এমনই মন্তব্য করলেন এক নেটিজেন।বর্তমানে মাচা শো এখন অনেক কম দেখা যায়। আর যেটুকু এর চল রয়েছে তাও আবার শুধু গ্রামে। এ সমস্ত মাচার শোগুলো এবং বিভিন্ন জায়গায় আরও যে সমস্ত সাংস্কৃতিক অনুষ্ঠান হয় সেসব জায়গায় মূলত ছোট ও বড় পর্দার সেলিব্রেটিরা গিয়ে থাকেন।

সেখানে গিয়ে তাঁরা দর্শকদের মনোরঞ্জন করে থাকেন। কেউ কেউ আবার স্টেজে উঠে গান ও গান। যদিও বা বেসুরো গলায় গান গাওয়ার জন্য অনেককেই পড়তে হয় কটাক্ষের মুখে। এবার সেই কটাক্ষের মুখেই পড়লেন দিদি নাম্বার ওয়ান খ্যাত সঞ্চালিকা অভিনেত্রী রচনা ব্যানার্জি। কিন্তু কেন ? ঠিক কি হয়েছিল সেখানে ?

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে।সেখানে দেখা যাচ্ছে মঞ্চে দাঁড়িয়ে রচনা বন্দ্যোপাধ্যায় গান গাইছেন। আর তার সেই গান শুনেই এবার অভিনেত্রীর দিকে ধেয়ে এসে এল কটাক্ষের তীর। সম্প্রতি ঘাটালের একটি অনুষ্ঠানে গিয়েছিলেন অভিনেত্রী।

সেখানে রচনাকে গাইতে শোনা গেল ঝুম ঝুম ঝুম বাবা গানটি। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই কেউ অভিনেত্রীর গানের প্রশংসা করলেন তো কেউ আবার ছুড়ে দিলেন কটাক্ষ। প্রসঙ্গত, মেদিনীপুরের একটি অনুষ্ঠানে গিয়ে কিছুদিন আগেই সেখানে বিপদের মুখে পড়েছিলেন অভিনেত্রী রচনা।

অভিনেত্রীর গাড়িতে লাগানো গভর্নমেন্ট অফ ইন্ডিয়া স্টিকারটি দেখে অনুষ্ঠানে উপস্থিত অনেকেই আপত্তি জানাতে বিতর্কের মুখে পড়ে স্টিকারটি খুলে ফেলেছিলেন রচনা। আর এবার ভাইরাল হল তাঁর গানের একটি ভিডিও।সেই ভিডিওটির নিচে একজন লিখেছেন, “কানে আঙুল চাপা দিতে হল। আমার বাড়িতে এসো না দিদি।”

আরও পড়ুন : অবশেষে তোতাকে ভালোবাসার কথা বললো আসমান!জল থৈ থৈ ভালোবাসা তে দারুন এপিসোড

আবার একজন লিখেছেন, “সিঙ্গার নিয়ে আসুন। এগুলো কি থার্ড ক্লাস পারফরমেন্স।” আরেক জন আবার লিখেছেন, “কেন যে এরা গান গায় !” যদিও সকলে যে কটাক্ষ করেছে এমন নয় অনেকে আবার এই বয়সেও যে রচনা বন্দ্যোপাধ্যায় নিজের এনার্জি এমন ভাবে ধরে রেখেছেন তাতে বেশ মুগ্ধ হয়েছেন।

অনেকে তাঁর প্রশংসা করে লিখেছেন, “কৌশানী থেকে তো ভালো গান গায়।” আবার একজন লিখেছেন, “এনারা গায়িকা নন, আমাদের মতো সাধারণ মানুষের অনুরোধে গান গায়। তাই এভাবে সমালোচনা না করাই ভালো।” আরেকজনের আবার মতে, “কদিন আগে দিতিপ্রিয়ার যা গান শুনলাম তার থেকে অনেক ভালো গান গায় রচনা। এই বয়সেও ওনার যা এনার্জি, তা সত্যি প্রশংসার যোগ্য।”

Related Articles