বাংলা সিরিয়াল

‘কি লাভ প্রতিবছর সারেগামাপা এনে? যদি এক গান দিয়েই ২৫ বছর সোনার সংসার চালাতে হয়!’জি বাংলার সোনার সংসার প্রোমো আবার ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

জি বাংলা ও স্টার জলসা একে অন্যের প্রতিপক্ষ চ্যানেল। এই দুই চ্যানেলের মধ্যে একে অন্যকে টেক্কা দেওয়ার একটা ব্যাপার লক্ষ্য করা যায়, একটা প্রতিদ্বন্দ্বিতা লক্ষ্য করা যায়। একটি চ্যানেলে যখন কোনো একটি নতুন ধারাবাহিক আসে,তখন সেই ধারাবাহিকের সাথে প্রতিদ্বন্দ্বিতা করে প্রতিপক্ষ চ্যানেলেও নতুন ধারাবাহিক আসে।

সম্প্রতি জি বাংলার যেমন সোনার সংসার অ্যাওয়ার্ড প্রোমো এসেছে, তেমনি স্টার জলসার‌ও‌ পরিবার অ্যাওয়ার্ড প্রোমো এসেছে। তবে যেদিন থেকে এই দুই প্রোমো এসেছে, সেদিন থেকে এই দুই চ্যানেলের এই দুই প্রোমোকে নিয়ে বিস্তার কথা কাটাকাটি শুরু হয়েছে।

অনেকেই বলছেন যে জি বাংলার যে পুরস্কার অ্যাওয়ার্ডের প্রোমোটা দিয়েছে সেটা মূল প্রোমো নয়,এটা শুধুমাত্রই একটা টিজার, কারণ এখানে অনেক সেলিব্রিটি নেই, অনেকেই মিসিং রয়েছে, তাদের বক্তব্য, স্টার জলসার অ্যাওয়ার্ড প্রোমো আসার জন্য তাড়াহুড়ো করে সেটাকে ধামাচাপা দিতে জি বাংলা এই প্রোমোটা দিয়েছে, কিন্তু এটা মূল প্রোমো নয়।

অনেকে আবার স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ডের প্রোমো দেখে বলেছেন, স্টার জলসা যেখানে পরিবার অ্যাওয়ার্ডে নতুন নতুন গান দেয় জি বাংলা কেন পারে না?একদল মানুষের আবার এই দুই চ্যানেলের অ্যাওয়ার্ড প্রোমোর মধ্যে একটাও ভালো লাগে নি। এইভাবেই সোশ্যাল মিডিয়া হয়ে উঠেছে সরগরম।

আরও পড়ুন : ‘স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ডের প্রোমো একদম ফালতু!বাকওয়াস!১০ এ ৩ দেবো’স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ড প্রোমো পছন্দ হয় নি দর্শকের!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন জি বাংলার সোনার সংসার ২০২৪ অ্যাওয়ার্ড প্রোমো দেখে এই প্রোমোর নিন্দা করে লিখেছেন যে,“কি লাভ! প্রতিবছর সারেগামাপা এনে যদি এক গান দিয়েই ২৫ বছর সোনার সংসার চালানো লাগে
একটা নতুন গান তৈরির ক্ষমতা থাকে না সারেগামাপা+ ঝি এর”

Related Articles