বাংলা সিরিয়াল

মামা ভাগ্নে ছবিকে ফলো করছে জি বাংলার অমর সঙ্গী ধারাবাহিক! মামার জায়গায় এখানে রয়েছে রাজের মা!

জি বাংলায় একটি নতুন ধারাবাহিক এসেছে। অমর সঙ্গী হলো সেই ধারাবাহিকের নাম। সেই ধারাবাহিকে দেখানো হয় একটা অমর প্রেমের গল্প শুরু হতে চলেছে, কিন্তু সেই গল্পটা শুরু হবে মিথ্যে দিয়ে।

হ্যাঁ ধারাবাহিকের নায়ক নিজেকে অতিরিক্ত বড় লোকের ছেলের পরিচয় দিয়ে নায়িকার সাথে প্রেম করছে। নায়িকা তাকে বড়লোকের ছেলেই ভাবছে। কিন্তু অদ্ভুত ব্যাপার হলো এটাই যে নায়িকা নিজেও খুব একটা বড়লোক নয় সে, নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেয়ে।

আরও পড়ুন : মাইক্রোওভেনের পর এসি কিনবে রাজ!দেখেই রাগে তান্ডব বাধাতে শ্রী এর শোরুমে চলে এলো রাজের মা!

নায়িকা শোরুম এর একজন সেলস গার্ল, নায়ক যাকে ম্যানেজার ভাবছে। একই সাথে নায়কা সেলস গার্ল হিসেবে কাজ করার সাথে সাথে ক্লিনার হিসেবে ও লোকের বাড়িতে কাজ করে। কিন্তু দর্শক বলছেন যে এই ধারাবাহিকের কাহিনী জনপ্রিয় এক বাংলা চলচ্চিত্রের কাহিনী সাথে মিলে যায়। মনে হচ্ছে এক জনপ্রিয় বাংলা ছবিকে ফলো করেই এই গল্প তৈরি হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন‌ নেটিজেন লিখেছেন যে
,“আমি প্রথমে ভেবেছিলাম অমর সঙ্গী সিরিয়ালটা হয়তো প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের অমর সঙ্গী মুভিকে ফলো করে বানাবে কিন্তু না।

সিরিয়ালের নাম অমর সঙ্গী হলেও অমর সঙ্গী মুভিকে ফলো না করে মামা ভাগ্নে মুভিটাকে ফলো করা হচ্ছে। শুধু তাই নয় মামা ভাগ্নে মুভিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের আকাশী নীল রঙের লেজারটাও অমর সঙ্গী সিরিয়ালে ব্যবহার করছে।”

আরও পড়ুন : বঙ্গ সেরা ধারাবাহিক গীতা এল এল বি!নিম ফুল,ফুলকি টপ২!টপ ফাইভের বাইরে শুভ বিবাহ!

এই পোস্টের কমেন্ট বক্সে এই বক্তব্যের বিরোধিতা করে একজন লিখেছেন যে, সবচেয়ে বড় কথা মামা ভাগ্নে সম্পর্কের কেউ নেই তাহলে কেমনে ফলো করছে।

তখন পোস্টদাতা বলেছেন যে, এইখানে মামা না থাকলেও রাজ এর মাকে মামার মতো বানানোর জন্য একটু ফলো করছে।আমি ফলো করার কথা বলছি গল্পটাকে রিমেক করার কথা বলিনি। আপনি যেটা ভেবে কমেন্ট করলেন সেটাকে রিমেক বলে ফলো কিংবা কপি করা বলে না। সিরিয়ালটা আর মুভিটা দেখলেই বুঝতে পারবেন ফলো করছে নাকি না।

Related Articles