বাংলা সিরিয়াল

পর্ণার বুদ্ধিতে ইশার শয়তানি আবারও প্রকাশ্যে! ধুন্ধুমার পর্ব “নিম ফুলের মধু”তে

জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু। শুরু থেকে একের পর এক দুর্দান্ত পর্ব উপস্থাপন করে দারুন জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে এই ধারাবাহিক। নায়িকা হিসেবে এখানে দেখা যাচ্ছে অভিনেত্রী পল্লবী শর্মাকে। আর নায়ক রুবেল দাস। বিয়ের পর থেকেই একান্নবর্তী পরিবারে এসে সকলের সঙ্গে মানিয়ে নিয়ে সুন্দর ভাবে থাকতে চায় পর্ণা। সে চ্যালেঞ্জই নিয়েছে সে। এবার ইশার আসল রূপ সবার সামনে আনবে পর্ণা।

আরও পড়ুন : নিজের হবু বরের সঙ্গে বোনের বিয়ে দিচ্ছে আরাত্রিকা! তিন বোনের জীবনের গল্প বলবে “মিঠিঝোরা”

কিছুদিন আগেই বড়সড় ঝামেলার মুখে পড়তে হয়েছিল পর্ণা আর তার দেওর চয়নকে। রুচিরাকে বেশ কয়েকটা গুন্ডাদের হাতে মার খেয়ে আহত হয়। বিষয়টাকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হলে রুখে দাঁড়ায় পর্ণা।

দোষীদের শাস্তি দিতে সক্ষম হয় সে। আবারও এক নতুন সমস্যার সমাধান করতে চলেছে পর্ণা।

সৃজনদের শাড়ির বুটিকে কাজ করার অজুহাতে দীর্ঘদিন ধরে উড়ে এসে দত্ত পরিবারের জুড়ে বসেছে পর্নার শত্রুরূপী বন্ধু ইশা। দত্ত বাড়িতে এসে থেকেই সৃজন আর পর্ণার সম্পর্কে কিভাবে ফাটল ধরা যায় সেটাই ফন্দি আঁটছে সে। দত্ত পরিবারের যেকোনো উৎসাহ মূলক কাজে বাধা সৃষ্টি করছে এই ইশা। এদিকে সৃজনের মা কৃষ্ণা আর বৌদি মৌমিতা ইশার সঙ্গে তালে তাল মিলাচ্ছে।

“নিম ফুলের মধু” ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে যে, সৃজনের মা কৃষ্ণাকে ইশা বলে যে, “তোমার ফোনে একটা ওটিপি গেছে, ওই ওটিপিটা আমাকে বলোতো।” ঠিক সেই মুহূর্তেই সেখানে এসে হাজির হয় পর্ণা। সে এবার ইশাকে জিজ্ঞাসা করে, “তুই যে মিস্টার বাজুড়িয়াকে টাকাগুলো দিচ্ছিস, সেগুলো তুই কোথা থেকে দিচ্ছিস ওগুলো কি তোর নিজের টাকা?” পর্ণার প্রশ্নে ভ্যাবাচ্যাকা খেয়ে যায় ইশা। এবার কি ঘটবে? দেখতে থাকুন নিম ফুলের মধু।

আরও পড়ুন : টিআরপিতে পিছিয়ে পড়া ইচ্ছে পুতুল এক থেকে পাঁচের মধ্যে আসছে খুব শীঘ্রই!

Related Articles