বাংলা সিরিয়াল

‘এই খোকাবাবু ছাড়া আর নায়ক নেই!!এইটা কোনো প্রোমো হলো?’উড়ানের দ্বিতীয় প্রোমো দেখে ছি ছি করছেন একদল!

স্টার জলসা আসছে নতুন ধারাবাহিক, ধারাবাহিকের নাম উড়ান। এই ধারাবাহিকে দুটি বাঁধছেন জনপ্রিয় অভিনেতা প্রতীক সেন আর অভিনেত্রী রত্নপ্রিয়া দাস। ধারাবাহিকের প্রথম প্রোমো ইতিমধ্যেই দিয়ে দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, মহারাজ ও পূজারিণী দুটো বিপরীতমুখী মানুষ অথচ দুজনের মনে খুব পরিষ্কার তারা মানুষের জন্য করতে জানে।

পূজারিণী যে মানুষের বিপদে পাশে দাঁড়ায় তাদের সাহায্য করে অন্যদিকে মহারাজ সকাল থেকে মদ খেয়ে চুর হয়ে থাকে। অথচ একসময় এই মহারাজ‌ই ছিল তল্লাটের সবথেকে ব্রিলিয়ান্ট স্টুডেন্ট।

একদিকে পূজারিণী ফুল বিক্রি করে সংসার চালায়, অন্যদিকে সুস্থ জীবনের দিশা হারিয়ে ফেলা মহারাজ। পূজারিণী কি কোনদিন পারবে মহারাজকে আবার সুস্থ জীবনে আনতে?

এই প্রশ্ন নিয়ে শুরু হয়েছিল ধারাবাহিক সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো দিয়েছেন যেখানে দেখা যাচ্ছে যে, পূজারিণী সব দোকানদারদের একত্রিত করে কিউআর কোডের বিষয়ে শেখায় এবং বলে এবার খুচরো না থাকলে আর
খদ্দেরকে ফেরত পাঠাতে হবে না কারণ এই কিউআর কোড এর ব্যবহার করে তোমরা টাকা দিতে পারবে।

সেই সময় সেখানে মহাজন টাইপের একজন লোক এসে হাজির হয় যে সকলকে সুদে টাকা ধার দেয় পূজারিণী তাকে বলে, সুদ তো দিচ্ছি, এক দিন তোমার আসলও শোধ দেবো‌।

এরপর দেখা যায় সেই মহাজন তার লোকজন দিয়ে পূজারিণীর ওপর অ্যাটাক করলে তাকে সেভ করে মহারাজ। অন্যদিকে মদে মাতাল হলেও খুব ভালো দাবার চালে মহারাজ এমনটাও দেখানো হয় প্রোমোতে।

আরও পড়ুন : সংবাদ !!প্রোমোতে কথার চোখে চশমা ছিলো কিন্তু এখন চশমা এখন নাই!! কথার চশমা নিয়ে শুরু হলো ট্রোল!

ধারাবাহিকের প্রোমোতে ট্যাগ দেওয়া আছে আসছে ভালোবাসা দিয়ে জীবন জিতে নেওয়ার গল্প। অন্যদিকে এই প্রোমোতে প্রচুর সমালোচনা হয়েছে একজন আবার লিখেছেন যে,“এই খোকাবাবু ছাড়া আর নায়ক নেই!! এইটা কোনো প্রোমো হইলো!! ছি ছি,,,, স্টার জলসার অধঃপতন”

Related Articles