বাংলা সিরিয়াল

উড়ানের মহারাজকে হিরোইন বিয়ের আগে খারাপ ভাবলেও বিয়ের পর বুঝবে সে আসলে ভালো ছেলে!-উড়ানের গল্প আসছে প্রকাশ্যে!

স্টার জলসা রত্নপ্রিয়া দাস ও প্রতীক সেনের নতুন ধারাবাহিক আসছে এই ধারাবাহিকের নাম উড়ান। এই ধারাবাহিকে দেখানো হবে পূজারিণী আর মহারাজের গল্প। পূজারিণী আর মহারাজ দুজনেই বড় ভালো মনের মানুষ দুজনেই অন্যের

বিপদে হাত বাড়িয়ে দেয়, কিন্তু দুজনেই আজ পরিস্থিতির শিকার, মহারাজ একসময়কার মেধাবী স্টুডেন্ট ছিল যে আজ সকাল হতে না হতে আকণ্ঠ মদ পান করে বসে থাকে অন্যদিকে পূজারিণী ব্যবসার জন্য মহাজনের কাছ থেকে টাকা পর্যন্ত ঋণ করেছে। প্রতি মাসে তাকে সুদ দিতে হয় তবে এই দুটো মানুষ যখন একে অপরের মুখোমুখি হবে তখন একটা নতুন ভালোবাসার গল্প লেখা হবে – বদলে যাবে দুটো জীবন।

আরও পড়ুন : বাংলা টকিজের কথা যেই ব্লুজের জগাকে হারালো অমনি জি বাংলা টকিজের কে প্রথম কাছে এসেছি কে ব্লুজের গীতার প্রতিপক্ষ করে দিলো!

কেমন ভাবে সেই বদল হবে তা জানতে গেলে তো উড়ান দেখতেই হবে তবে উড়ান শুরুর আগে দর্শকদের মধ্যে এই ধারাবাহিক নিয়ে নানান রকম বক্তব্য আছে। যেহেতু এই ধারাবাহিকটি একটি জনপ্রিয় হিন্দি ধারাবাহিকের রিমেক। তাই এই ধারাবাহিকের গল্প কেমন হবে তা অনেকটাই অনুমান করা যায়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অনেকে বলছে hero নাকি গুন্ডা হবে। আসলে গুন্ডা না। heroien বিয়ের আগে bd boy ভাবলেও বিয়ের পর বুঝবে gd boy….but original story তে hero brilliant student।ছোটবেলায় জেল হবে তাই লেখাপড়া শেষ ঠাকুমার কাছে মানুষ। নিজের মা সহ‍্য করতে পারে না hero কে বড়ছেলে কে বেশী ভালবাসে। hero অন‍্যায় যেকরে তাকে পেটায়। taxi driver, মাতাল, very gd human being, innocent,…নারকেলের মত বাইরেটা রুক্ষ শক্ত but ভেতরটা নরম taxty জল।দাদা পালিয়ে যাবে বাবার সম্মান বাচাতে বিয়ে হবে।no পরকীয়া, non toxic show”

আরও পড়ুন : বিয়ে হয়ে গেল রোশনাই-অরণ্যকের!এরপর কি শুরু হবে আরণ্যকের কাছে রোশনাইয়ের পদে পদে অপমানিত হওয়ার পালা?- অন্য ধারাবাহিকের মত একই কনসেপ্ট আর দেখতে চান না দর্শক!

এই পোষ্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“গল্প ভালোই সুরিন্দর ভালো ভাবে প্রেসেন্ট করতে পারলে আর টানটান রাখলেই স্লট পাবে।”কারোর কথায়,“সুরিন্দরের শো এর মান ভালো হয়”,কেউ বা বলছেন,“খেলাঘরের শান্টুর মতো”

Related Articles