বাংলা সিরিয়াল

উড়ানের ওপেনিং trp ভালো দেখে কেউ এখনই নাচানাচি শুরু করে দিয়েন না! আতঙ্কে দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো উড়ান। এই ধারাবাহিকে দেখা যায় যে,পূজারিনী ও মহারাজের চরিত্রে অভিনয় করছেন রত্নপ্রিয়া দাস ও প্রতীক সেন। এই ধারাবাহিকের গল্পে দেখা যাচ্ছে যে, পূজারিনীকে ফুলের দোকান করে নিজের সংসার চালাতে হয়।

ভাই বোনদের মানুষ করতে হয়। অন্যদিকে মহারাজ যতই ভালো করুক না কেন দিনশেষে সেই হয় অপরাধী! মহারাজ দুঃস্থ,গরীব ছেলেমেয়েদের বিনা পয়সায় পড়ায়। সে খুব ভালো মেধাবী ইঞ্জিনিয়ারিং স্টুডেন্ট ছিল কিন্তু তার প্রেমিকা তাকে ছেড়ে চলে যাওয়ায় সেই দুঃখে পড়াশোনা ছেড়ে দেয় মহারাজ।

অন্য দিকে পূজারিনীর বাবা মারা গেছে,তার পরিবারের মধ্যে শোকের আবহ নেমে এসেছে। আর পূজারিণী সাথে মহারাজের বাবা মহারাজের দাদার বিয়ে ঠিক করেছে। মহারাজের দাদা ও টাকা সম্পত্তির লোভে এই বিয়েতে রাজি হয়েছে কিন্তু মহারাজের সন্দেহ বিয়েতে রাজি হলেও শেষমেশ বিয়ে করবে না সে এবং বাবার সম্মানে আঘাত করে সে পালিয়ে যাবে তবে মহারাজ বলেছে।

আরও পড়ুন : ইউনিক কনসেপ্ট দেখে ভেবেছিলাম বেঙ্গল টপার হয়ে রেকর্ড গড়বে আশেপাশে এখন দেখি ১৪ বছরের পুরোনো রিয়ালিটি শো এর কাছে ঝাঁটা খাচ্ছে!

এইবার তার বাবার সম্মানে আঘাত এলে সে কিন্তু ছেড়ে কথা বলবে না। অন্যদিকে উড়ান ধারাবাহিকের প্রথম সপ্তাহে টি আরপি লিস্ট বেরিয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে, উড়ান বেশ ভালো মতই ফলাফল করেছে।

তবে এই ধারাবাহিকের প্রথম সপ্তাহে টিআরপি দেখে নাচানাচি করতে মানা করছেন দর্শক। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“উড়ানের ওপেনিং trp ভালো দেখে কেউ এখনই নাচানাচি শুরু করে দিয়েননা। নিউ সিরিয়ালের trp কিছুটা বেশিই হয় প্রথমে। নিম ফুল অনেক শক্তিশালী। আগে উড়ান স্লট পাক তারপর নাচানাচি করিয়েন।”

 

Related Articles