বাংলা সিরিয়াল

উড়ান কে দশটায় দিয়ে তুমি আশেপাশেকে পাঁচটায় দিয়ে সাড়ে পাঁচটায় হরগৌরী পাইস হোটেল দিলে ভালো হতো!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো উড়ান। এই ধারাবাহিকে দেখা যায় যে,মহারাজ ও পূজারিনী দুজনেই পরিবারকে খুব ভালো বাসে আর বাবার সম্মান দুজনের জন্য‌ই খুব প্রিয়। দুজনেই বাবার সম্মানের জন্য লড়তে রাজি‌।

এই ধারাবাহিকে দেখা যায় যে, মহারাজ কে তার পরিবারের মধ্যে অনেকেই ভুল বোঝেন, যেমন তার মা তাকে ঠিকমতো বুঝতে পারেনা তাকে একমাত্র ঠিক মতো বুঝতে পারে তার বাবা এবং তার পাতানো বোন। অন্যদিকে সংসারের মধ্যে অর্থনৈতিকভাবে পরিশ্রম করে ভাই বোনদের মানুষ করতে চায় পূজারিণী।

আরও পড়ুন : Arshi Vs Gorima! হিন্দির আর্শিকে সবাই ঘেন্না করলেও কেন গরিমার প্রতি সহানুভূতি দর্শকের?

ধারাবাহিকে সম্প্রতি দেখা গেছে যে পূজারিণীর বাবা মারা গেছে আর এই ধারাবাহিকের নতুন একটি প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, মহারাজের বাবা তার বড় ছেলে অর্থাৎ মহারাজের দাদার জন্য পূজারিণীর মায়ের কাছে গিয়ে পূজারিণীর হাত চাইছে, অন্যদিকে মহারাজ তার দাদাকে বলে কিরে টাকার জন্য মেয়েটাকে বিয়ে করছিস না তো পরে চলে যাবি না তো? বাবার সম্মানে কোন আঁচ আসতে দেবে না মহারাজ!

তবে কি শেষ পর্যন্ত মহারাজ পূজারিণীর বিয়ে হবে পাত্র বদলের মাধ্যমে? জানতে গেলে দেখতে হবে এই ধারাবাহিক। তবে সম্প্রতি এই ধারাবাহিকের টাইম স্লট নিয়ে দর্শক একেক রকম কথা বলছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ব্যক্তিগত মতামত :উড়ান কে দশটায় দিয়ে তুমি আশেপাশেকে পাঁচটায় দিয়ে সাড়ে পাঁচটায় হরগৌরী পাইস হোটেল দিলে ভালো হতো।ইষ্টিকুটুম ওই আধা ঘন্টা না হলেও হতো,,, আটটায় শুভ বিবাহ দিলে ভালো হতো,,, আর জল থৈ থৈ যথেষ্ট ভালো হচ্ছে সাপোর্ট ছাড়া তাই ওকে না শেষ করলেও হত,,,,
বধুয়া আর রসনাইকে টাইম দিতে হবে,,,,, সবাই দেখি এই দুটোর উপর ক্ষেপে আছেন।

আরও পড়ুন : আয়ুষ্মান সিংহ,অষ্টমী রায়(সিংহ)এর কিউট বর! যতই বউ এর উপরে রেগে গাল ফুলিয়ে থাকুক বউ এর পা পুড়ে যেতে কোলে করে এনে নিজে মেডিসিন লাগিয়ে দিল!

তুমি আশেপাশে কে প্রথমেই অন্য সলটে দেওয়া উচিত ছিলো,কিন্তু জলসার দুঃসময় অনুরাগের ছোঁয়া বেঙ্গল টপার ছিলো,,সেটাও ভোলার নয়,, খারাপ না জলসা, নেমকহারাম না,তাই এভাবে প্রতিদান দিয়েছে এসবিএফ কে, আর যাই হোক জি বাংলার মতো সব প্রোডাকশন এর সাথে খারাপ সম্পর্ক নেই,,, কিন্তু আরো আগে তুমি আশেপাশে কি সরানো উচিত ছিল।
জলসার ভালো সিরিয়াল জল থৈ take শেষ করে দিলো”

Related Articles