বাংলা সিরিয়াল

এটা তো ধ্রুবর আসল চুল মনে হচ্ছে না!মনে হচ্ছে উইগ পরেছে!-উড়ান দেখে কী বললেন দর্শক?

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা হলেন ধ্রুব সরকার। অভিনেতা মিঠাই ধারাবাহিকের সোম চরিত্রে অভিনয় করে ছিলেন,মিঠাইয়ের সাথে প্রথম সোম বিয়ে ঠিক হয় এরপর সোম বিয়ের মন্ডপে বিয়ে করতে অস্বীকার করায় বিয়ে করতে বাধ্য হয় সিদ্ধার্থ। এরপর মিঠাই ধারাবাহিকের পর পিলু ধারাবাহিকে মল্লার চরিত্রে অভিনয় করেন ধ্রুব, এই চরিত্রটি সম্পূর্ণ অন্যরকম একটি চরিত্র, এই চরিত্রের শেড দেখলে অবাক হতে হয়।

মল্লার এমন একজন মানুষ যে, তার ভালোবাসার মানুষ অন্য কাউকে ভালবাসতে এই সন্দেহ করে বিষ অবধি দিতে পারে এবং তারপর তাকে প্রাণে বাঁচাতে আবার ছুটেও যায়। এই ধারাবাহিকেও ধ্রুব চরিত্র দর্শকের মনে জায়গা করে নিয়েছিলো।

এই ধারাবাহিকের পর সম্প্রতি দেখা যাচ্ছে উড়ান ধারাবাহিকে ধ্রুব সরকার অভিনয় করছে। এই ধারাবাহিকের তার চরিত্রটা খল চরিত্র, সে নিজে ভালো হওয়ার জন্য তার ভাইকে ফাঁসিয়ে দেয়।

আরও পড়ুন : ফুলকির খাবারে ড্রাগস দিতে গিয়ে হাতেনাতে ধরা পরল শালিনীর লোক!

তবে এই ধারাবাহিকে ধ্রুবর চুল দেখে অবাক হয়ে যাচ্ছেন দর্শক, কারণ এই ধারাবাহিকে ধ্রুব চরিত্রে যে চুল দেখানো হয়েছে, সেটা ধ্রুবর রিয়েল চুল নয়, কেউ কেউ মনে করছেন তিনি ফলস উইগ পরেছেন।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
এটা তো ধ্রুবর আসল চুল মনে হচ্ছেনা মনে হচ্ছে উইগ পরেছে আপনারা কেউ কি লক্ষ্য করছেন.?? মানে আমার প্রিয় সোম দার কি hair problem হচ্ছে….”

এই পোস্টে একজন নেটিজেন কমেন্ট করে লিখেছেন যে,“আসলে হিন্দি ক্যারেক্টার এর সাথে মিলিয়ে রেখেছে কারণ হিন্দিতে এই চরিত্রটার চুলের স্টাইল এমন কিন্তু এখানে চুলটা আসল না নকল বোঝা যাচ্ছে না।”

Related Articles