বাংলা সিরিয়াল

মায়ের রাগ ফুলশয্যার রাতে বৌয়ের উপর ঝাড়লো মহারাজ!উড়ানের উত্তেজক পর্ব!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘উড়ান’। এই ধারাবাহিকে দেখা যায় যে, মহারাজের দাদার জায়গায় মহারাজ বাধ্য হয়ে পূজারিণীকে বিয়ে করে বাবার আদেশে।

এই যে মহারাজ বিয়ে করে সুখী হচ্ছে এটা কোনো মতেই মানতে পারে না তার মা। এই কারণে তার মা পূজারিণী বাড়িতে ঢোকার সাথে সাথে মহারাজ যে জেল খাটা আসামী সেটা পূজারিনীকে শুনিয়ে দেয়।

এরপর পূজারিণী কিছুই বুঝতে পারে না, কারণ সে তো কিছুই জানে না। তখন পূজারিণীকে সমস্ত কথা বলে দেয় মহারাজের মা পূজারিণী আকাশ থেকে পড়ে। সে তার শ্বশুর মশাইকে জিজ্ঞেস করে,তখন শ্বশুর মশাই বলে যে, তুমি একদিন নিজে নিজেই সব সত্যি জানতে পারবে।

আরও পড়ুন : সোনামণি হেটার হয়েও শুভ বিবাহ সিরিয়ালের প্রেমে পড়ে যাচ্ছেন দর্শক!

ওদিকে ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, মায়ের রাগ ফুলশয্যার রাতে বৌয়ের উপর ঝাড়লো মহারাজ।
ফুলশয্যার রাতে সুসজ্জিত ভাবে পূজারিণী মহারাজের জন্য অপেক্ষা করতে থাকে তখন মহারাজ মায়ের অপমান সহ্য করতে না পেরে মদ খেয়ে মাতাল হয়ে ঘরে ঢোকে আর তারপর সে ইচ্ছে করে পূজারিণীকে উল্টোপাল্টা বলে রাগানোর চেষ্টা করে, যাতে সে বিরক্ত হয়ে তাকে ছেড়ে কোথাও পালিয়ে যায়। এমনকি সে ঘরের মধ্যেই পূজারিণী সামনেই মদ খেতে শুরু করে।

কিন্তু পূজারিণী এইসব দেখে এতটুকুও হতোদ্যম না হয়ে বলে যে, আমি ময়দান ছেড়ে পালিয়ে যাই না, তখন বেগতিক বুঝে নিরুপায় হয়ে শুয়ে পড়ে মহারাজ।

আরও পড়ুন : এই তো শেষবার এক্কাদোক্কায় কাহিনী পাল্টে দিলেন! তাহলে রোশনাইতে সমস্যা কী?-গরিমা আরণ্যকের মিল চাইছেন দর্শক!

এই ধারাবাহিকের পর্ব দেখে দর্শক বলেছেন যে,“
সত্যি বলছি দেখে ভালো লাগছে, ধীরে ধীরে হলেও নিজের মুখ খুলছে পূজারিণী। আর আশা করি সে ধীরে ধীরে মহারাজকেও বুঝতে পারবে আর মহারাজও তাকে বুঝতে শুরু করবে।”

Related Articles