বাংলা সিরিয়াল

নিউ ব্লাউজের ডিজাইন 2024!যুগে যুগে কত ডিজাইন যে বের হবে নায়িকার চেহারার তুলনায় ব্লাউজের হাতাটা বেশি বড় হয়ে গেছে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো উড়ান। এই ধারাবাহিকে দেখা যায় যে, মহারাজ ও পূজারিনীর মধ্যে যে সম্পর্ক তৈরি হয়েছে তা এক রকম ঘটনাচক্রে তৈরি হয়ে গেছে।

অর্থাৎ মহারাজের দাদার সাথে পূজারিণীর বিয়ের ঠিক হয়েছিলো, কিন্তু বিয়ের ঠিক আগেই মহারাজের দাদা টাকা পয়সা নিয়ে বাড়ি থেকে কেটে পড়ে, এরপর এই বিয়ে করতে হয় মহারাজকে, মহারাজ তার বাবার অনুরোধ ফেলতে পারে না তাই বাধ্য হয়ে এই বিয়ে তাকে করতে হয়।

আরও পড়ুন : বৌ এর মুখের কথার উপরে তোমার বিশ্বাস সেদিন ও ছিলো না আজ ও নেই তাই তো ডাক্তারবাবু???-তোমাদের রানী দেখে বলছেন দর্শক!

মহারাজের এই বিয়ে তার মা একবারের জন্য‌ও মন থেকে মানতে পারেন নি, সেই কারণে মহারাজের বিয়ে হওয়ার পর বৌকে তুলবার সময় মহারাজের সামনেই তিনি পূজারিণীকে বলেন যে জেল খাটা আসামীর সাথে ঘর করতে পারবে তো সে?! পূজারিণী বিষয়টা বুঝতে পারিনি অন্যদিকে মহারাজ এই কথা শুনে প্রচন্ড কষ্ট পায়!

এরপর মহারাজের মা পূজারিনীকে সমস্ত কথা বলে দেয়, যাতে পূজারিনী মহারাজের সাথে সংসার না করে। অন্যদিকে ধারাবাহিকের একটি বিষয় নিয়ে সাম্প্রতিককালে খুব আলোচনা হচ্ছে।

আরও পড়ুন : সোনামনি এতদিন যে স্ট্রং চরিত্র করে এসেছে তার তুলনায় সুধা অনেক দুর্বল! অভিনয়ও দুর্বল! তবে কাদম্বিনী বকুলের পর হানি জমিয়ে দিয়েছে এখানে!

সেটা হল পূজারিনীর ব্লাউজ। ধারাবাহিকের একটি ছবি ভীষণভাবে ভাইরাল হয়েছে যেখানে পূজারিণী একটি ব্লাউজ পড়ে আছে যে ব্লাউজটি তার গায়ের থেকে বড়। সোশ্যাল মিডিয়ায় একজন এই ছবি দিয়ে লিখেছেন যে, “নিউ ব্লাউজের ডিজাইন 2024
যুগে যুগে কত ডিজাইন যে বের হবে নায়িকার চেহারার তুলনায় ব্লাউজের হাতাটা বেশি বড় হয়ে গেছে”

Related Articles