বাংলা সিরিয়াল

নিউ কামার হিসেবে পূজারিণী দারুণ অভিনয় করছেন!-‌ শুরুতে সমালোচনা হলেও উড়ানে রত্ন প্রিয়ার অভিনয়ে মুগ্ধ দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হল উড়ান। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রত্নপ্রিয়া দাস আর প্রতীক সেন। দুজনের দুর্ধর্ষ অভিনয় যেমন দর্শককে পূজারিণী এবং মহারাজের জুটিটাকে ভালবাসতে সাহায্য করছে,ঠিক তেমনি এই ধারাবাহিকের অন্যতম আকর্ষণীয় চরিত্র মহারাজের মা পূর্ণিমা চরিত্রে অভিনয় করা অঞ্জনা বসু র দুর্ধর্ষ অভিনয় দেখেও বাকরুদ্ধ দর্শক। অনেকেই এই ধারাবাহিক দেখে বলছেন যে,“এই “উড়ান” সিরিয়ালটা যতই দেখছি, ততই মনকে ছুঁয়ে যাচ্ছে!”

ধারাবাহিকে মহারাজের মায়ের চরিত্র দেখে অনেকেই বলছেন যে,চরিত্রটি ট্রিপিক্যাল খলনায়িকা চরিত্রের মতো নয় এই চরিত্রের মধ্যে নানান রকম শেড আছে এবং সন্তানের প্রতি ভালোবাসা টা খুব সুন্দরভাবে প্রকাশিত হচ্ছে‌।

আরও পড়ুন : ফুলকি কি বাঁচবে না জমে বরফ হয়ে যাবে?ফুলকিতে টানটান উত্তেজনা!

একজন দর্শক আবার বলছেন যে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কথার পরে যদি কোন ধারাবাহিক দেখার মত হয় সেটা হল উড়ান কারণ এই ধারাবাহিকের মধ্যে প্রত্যেকটা সম্পর্কের বন্ডিং চোখে পড়ার মতো আকর্ষণীয়। একজন দর্শক প্রশংসা করে লিখেছেন যে, “সত্যি বলছি অনেকদিন পর, স্পেশালি “কথা” র পর, এমন একটা সিরিয়াল দেখছি যেটা দেখতে সত্যি খুব ভালো লাগছে.! যেটার মধ্যে কোনো অনৈতিক কুটকাচালি নেই.!

যেটা আছে তার পেছনে যথেষ্ট একটা কারণ রয়েছে.! বাবার সাথে ছেলের (নায়কের) কি সুন্দর রসায়ন, দেখলে মন ভরে যায়.! ওদিকে বাবার সাথে মেয়েরও (নায়িকার) কি সুন্দর সম্পর্ক.! তাদের অভিনয়, মহারাজকে মানে প্রতীককে নিয়ে নতুন করে কিছু বলার নেই.! আমরা সবটা জানি উনি কেমন অভিনেতা.!

কিন্তু নায়িকা পূজারিণী, সত্যি বলছি দারুণ, ওনার কথাবার্তা, মুখের অঙ্গভঙ্গি, বডি ল্যাঙ্গুয়েজ জাস্ট অসাধারণ.! সত্যিকথা বলতে কি, এই রিসেন্ট টাইমে যতগুলো নতুন নায়িকা এসেছে.! তাদের সবাইয়ের থেকে আমি এনাকে এগিয়ে রাখবো.! বাকি সাপোর্টিং কাস্ট সবাই, সবাইয়ের অভিনয় দূর্দান্ত.!”

আরও পড়ুন : এ গল্পের আসল ইষ্টিকুটুম ছিল “মুন”! এই গল্পের আসল লিড মুনই ছিল, বাহা নয়!-ইষ্টিকুটুম ধারাবাহিকের আসল নায়িকা নিয়ে আজও বিতর্ক!

শুধুমাত্র কাস্টিং বা অভিনয় নয় ধারাবাহিকের গল্প অতুলনীয়, এই ধারাবাহিক সকলকে মুগ্ধ করছেন তার পরিচালনারগুণেও। ঐ দর্শক আরো লিখেছেন যে,
“শুধু তাই নয়, গল্প থেকে শুরু করে পরিচালনা সবকিছুই জাস্ট ফাটাফাটি হচ্ছে! আর আমি বলে রাখছি, এভাবে চলতে থাকলে দেড় থেকে দুই মাসের মধ্যে এই সিরিয়াল বেঙ্গল টপার হবে! তাও আবার এক-দুই সপ্তাহের জন্য নয়, লাগাতার!!

বাকি তোমরা যারা “উড়ান” দেখছো, তাদের কেমন লাগছে অবশ্যই জানিও.! আর হ্যাঁ যারা এখনো দেখো নি, তাদের বলবো তোমরা খুব ভালো একটা জিনিস সিরিয়াল মিস করছো, করোনা.!দেখা শুরু করে দাও….”উড়ান” প্রতিদিন রাত ৮:০০ শুধুমাত্র স্টার জলসায়.!”

Related Articles