বাংলা সিরিয়াল

একদিনে এত স্মার্ট হয়ে গেলো?-তুমি আশেপাশে থাকলে ধারাবাহিকে একদিনে পার্বতীর স্মার্ট হওয়া দেখে বলছেন দর্শক!

ধীরে ধীরে জমে উঠেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তুমি আশেপাশে থাকলে। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে দেবের সৎমা পুরো সাইকো কিলার হয়ে গেছে সম্পত্তির জন্য সে পারো আর পার্বতীকে প্রাণে মেরে ফেলবার চেষ্টা করেছে।

পারো কে মেরে ফেলবার চেষ্টা করেছে কিন্তু পারো বেচে ফিরে এসেছে, এরপর পার্বতীকে মিথ্যে বদনাম দিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে পারো যখন সমস্ত সত্যি জানতে পেরেছে তখন

পারোর পিছন পিছন ছুটে পারোকে সিঁড়ি থেকে পড়ে যেতে বাধ্য করেছে। অন্যদিকে এই ধারাবাহিকে দেখা যাচ্ছে এতদিনে পার্বতীর জীবনের সহায় হয়ে এসেছে অন্য একজন।

আরও পড়ুন : সভ্য সমাজে নিজেকে খাপ খাইয়ে নেওয়ার জন্য নতুন ধাঁচে গড়ছে নিজেকে পার্বতী!কেমন হবে এই নতুন পথচলা?

গুন্ডাদের সাথে লড়াই করবার পর পার্বতী অজ্ঞান হয়ে রাস্তায় পড়ে গেলে একজন ভদ্রলোক তাকে বাড়িতে নিয়ে যান। আসলে সেই ভদ্রলোকের জীবনেও একটা হিস্ট্রি আছে তার একটি মেয়ে ছিল যার পড়ালেখা করে অনেক বড় হওয়ার ইচ্ছে ছিলো, সে অন্যের উপকার করতে প্রচন্ড ভালোবাসতো কিন্তু সে মারা যায় তাই সেই মৃত মেয়ের স্বপ্নগুলো পার্বতীর মধ্য দিয়ে পূরণ করতে চান ঐ ভদ্রলোক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন পোস্ট করেছেন যে,“যিনি পার্বতীকে অজ্ঞান অবস্থায় বাড়িতে নিয়ে আসেন তার একটা মেয়ে ছিলো! পড়ালেখা নিয়ে সফল হওয়ার ইচ্ছে ছিলো,পার্বতীর মতোই পরোপকারে আগ্রহী এই মেয়ে মারা যায়,,তার স্বপ্নগুলোই পার্বতীকে দিয়ে পূরণ করাতে চাই যেহেতু পার্বতীও জঘন্য অপমানিত হয়ে বাড়ি ছেড়েছে !সে নিজেকে বড় স্থানে নিয়ে যেতে চাই!

আমরা যারা রূপ সাগরের মনের মানুষ দেখতাম সেখানে পূর্ণা চরিত্রটার স্বপ্ন শুধু শেষে তাড়াহুড়ো করে দেখিয়ে ফেলে মাঝখানে গল্পে সাংসারিক বিষয়বস্তু দেখিয়ে! তাই আমাদের চাওয়া পূরণ হয়নি আশা করি এখানে সুন্দরভাবে পার্বতীর সফলতা দেখানো হবে। ”

আরও পড়ুন : নিজের কারণেই আজ ও নিজে এমন একা! কারণ ওর বিয়ের পর সবাই রাইয়ের থেকে ওর পাশে বেশি থেকেছে!

এই পোষ্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে “একদিনে এত স্মার্ট হয়ে গেল?” তার উত্তরে অন্য একজন লিখেছেন যে, “ এখনো আগের মতোই কথা বলে শুধু এই স্মার্ট কাপড় পড়েছে এটা পড়তে নিশ্চয়ই এক বছর লাগেনা পাঁচ মিনিটেই হয়ে যায়।” আর একজন আবার লিখেছেন যে,“এখানে চরিত্রটি কুন্দ ফুলের মালার ঘুঙুরের মত লাগছে!”

Related Articles