বাংলা সিরিয়াল

সভ্য সমাজে নিজেকে খাপ খাইয়ে নেওয়ার জন্য নতুন ধাঁচে গড়ছে নিজেকে পার্বতী!কেমন হবে এই নতুন পথচলা?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তুমি আশেপাশে থাকলে। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে দেবের মা একজন সাইকো কিলার হয়ে উঠছে আস্তে আস্তে।‌

আসলে দেবের মা তার আসল মা না, তিনি সম্পত্তির জন্য প্রথমে পারোকে মারার চেষ্টা করেছেন তারপর পারো ফিরে এলে পারোর আবার ক্ষতি করতে তৎপর হয়ে ওঠেন কিন্তু পার্বতীর জন্য তিনি পারেন না সেই কারণে পার্বতীকে মিথ্যে বদনাম দিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দেন। দেব সেই মিথ্যে বদনামে বিশ্বাস না করলেও পারো সেই কথাটা বিশ্বাস করে নেয়।

কিন্তু পার্বতী যখন বাড়ি থেকে বেরিয়ে যায় তখন সে জানতে পারে পার্বতী আর কেউ নয় তার নিজের মায়ের পেটের বোন এবং তার শাশুড়ি মা এই পুরোটা চক্রান্ত করেছে তাকে এবং তার বোনকে শেষ করবার জন্য। পূর্বা যখন পারো কে দেখতে পেয়ে যায় তখন পূর্বা পারোর পিছনে ছুটতে থাকে এবং পারো দৌড়াতে দৌড়াতে সিঁড়ি দিয়ে পড়ে যায়।

আরও পড়ুন : দুর্জয় যখন অন্ধ ছিল তখন দুর্জয় রানীর শ্বাস প্রশ্বাসে বুঝে যায় এখন ওর সর্ব অঙ্গপ্রত্যঙ্গ ঠিক আছে তাও বুঝতে পারবে না যে ওই আয়া টা রানী!

এই ধারাবাহিকে অন্যদিকে দেখা যাচ্ছে যে পার্বতী দেব কে দেখতে পেয়েও এগিয়ে আসে না, কারণ পারোর সাথে যাতে সে সুখী হয় তাই সে দেবকে ছেড়ে চলে যায়। এরপর পার্বতীর পিছনে কিছু গুন্ডা লাগে এবং তাদের সাথে পার্বতী মারপিট করতে থাকে তারপর পার্বতীর জীবনে দেবদূত হয়ে একজন ভদ্রলোক আসে যে তাকে স্মার্ট করে দেয়।

এরপর দেখা যাচ্ছে যে পার্বতী একদিনে স্মার্ট হয়ে গেছে যদিও সে আগের মতই কথা বলছে। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সভ্য সমাজে নিজেকে খাপ খাইয়ে নেওয়ার জন্য নতুন ধাঁচে গড়ছে নিজেকে পার্বতী!কেমন হবে এই নতুন পথচলা?”

Related Articles