বাংলা সিরিয়াল

এতোকিছুর ভিড়ে কেউ খেয়ালই করছে না যে আমাদের পার্বতী দি জয়েন্ট সোলাট পেয়েছে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তুমি আশেপাশে থাকলে। এই ধারাবাহিকে দেখা যায় যে, পারো আর দেব একে অপরকে ভালোবাসতো, এরপর পারো মারা যায় আর আত্মা রূপে পারো ঘুরঘুর করতে থাকে দেবের আশে পাশে। ঠিক এইসময় হুবহু পারোর মতো দেখতে পার্বতীর সাথে দেখা হয়ে যায় দেবের,যে আবার পারোর‌ই যমজ বোন।

এরপর ঘটনাচক্রে তাদের দুজনের বিয়ে হয়ে যায়। বিয়ের পরেও দেব মন থেকে পার্বতীকে স্ত্রী হিসেবে মানতে পারে না। এরপর যখন সে একটু একটু করে পার্বতীর প্রতি দুর্বল হচ্ছে তখনই প্লাস্টিক সার্জারি করে পুনর্জন্ম নিয়ে ফিরে আসে পারো।

আরও পড়ুন : ফ্লপ ডিজাস্টার,ওটার খবর কেউ রাখে না!-পুবের ময়না নিয়ে বলছেন দর্শক!

পারো ফিরে আসার পর পার্বতী নিজের সিঁথির সিঁদুর মুছে ফেলে এবং নিজে দাঁড়িয়ে থেকে পারো এবং দেবের বিয়ে দিয়ে দেয়। এই ধারাবাহিকটি যখন রাত আটটার স্লটে ছিলো, তখন নিম ফুলের মধুর সাথে টেক্কা দিতে পারে নি যে কারণে টিআরপি ভালোমতো পায় নি।

বর্তমানে ধারাবাহিকটির টাইমিং স্লট চেঞ্জ করে দেওয়া হয় ও দিদি নাম্বার ওয়ান এর বিপরীতে এই ধারাবাহিক টিকে দেওয়া হয় এবং তারপর এই ধারাবাহিকটি জয়েন্ট স্লট পায় যা নিয়ে শুরু হয় সমালোচনা।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এতোকিছুর ভিড়ে কেউ খেয়ালই করছে না যে আমাদের পার্বতী দি জয়েন্ট সোলাট পেয়েছে।

আরও পড়ুন : গীতা এলএলবিতে এরা যেভাবে একবার ক্যামেরা মুখের কাছে, আরেকবার ক্যামেরা দূরে নিয়ে যায়, এইভাবে ভিডিও করতে ক্যামেরা ম্যানকে কি পরিমান নাচতে হয়, সেটা একটু দেখার ইচ্ছা ছিলো!

৮ টার সোলাটে নরম প্রতিপক্ষ নিম ফুলের মধু থাকায় ওই স্লটে তুমি আসে পাশে থাকলে টানা ৬৪ সহ মোট ৭৮ বার টপার হয়েছে কিন্তু ৫ টা ৩০ এর সোলাটে অনেক শক্ত প্রতিপক্ষ দিদি নং ১ থাকায় পার্বতী দি এখানে এসেও জয়েন্ট সোলাট পাচ্ছে। সত্যি আমাদের পার্বতী দিদির সেডিয়াল তুমি আসে পাশে থাকলে অলটাইম বলকবাইষঠার। তুমি এগিয়ে যাও পার্বতী দি। সাফল্যের চুড়ায় তোমার সাথে বালুঝড়ের সাবান ডিডির দেখা হোক এই প্রার্থনা করি ”

Related Articles