বাংলা সিরিয়াল

পারো আর পার্বতী যে যমজ ছিলো এটা ভাবলেই হাসি পায় এখন তো পারো আর পার্বতীর ফেইস আলাদা!তিনজন তিনরকম দেখতে হয়ে গেলো, আর গল্পের যা জঘন্য অবস্থা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তুমি আশে পাশে থাকলে’ এই ধারাবাহিক নিয়ে বর্তমানে দর্শকরা বেশ অসন্তুষ্ট কারণ বারংবার এই ধারাবাহিকের মুখ বদল করা হয়েছে, তাও আবার নায়িকার মত গুরুত্বপূর্ণ চরিত্রের মুখ বদল করা হয়েছে।

প্রথমে দেখা গেছে যে ধারাবাহিকে পারো ও পার্বতীর দুটো চরিত্রে অভিনয় করছেন অঙ্গনা রায় কিন্তু ধারাবাহিকের মাঝ বরাবর দেখা গেছে যে, পারোর প্লাস্টিক সার্জারি হয়ে তার পুনর্জন্ম হয়েছে, তাই তার মুখ বদল হয়েছে। সম্প্রতি অঙ্গনা রায় শারীরিক অসুস্থতার কারণে এই ধারাবাহিকটি ছেড়ে যান যে কারণে পার্বতী চরিত্রে মুখ বদল হয়।

পার্বতী চরিত্রে অভিনয় করতে ধারাবাহিকে এসেছে নতুন মুখ, যদিও মুখ নতুন হলেও অভিনেত্রী নতুন নন তিনি বেশ জনপ্রিয় অভিনেত্রী। হ্যাঁ পার্বতী হয়ে তুমি আশেপাশে ধারাবাহিকে এন্ট্রি নিয়েছেন কিরণমালা খ্যাত অভিনেত্রী রুকমা রায়।

অনেকেই বলছেন যে পার্বতীর চরিত্রে তার অভিনয় বেশ সাবলীল দেখে মনেই হচ্ছে না যে তিনি নতুন এই চরিত্রে ঢুকেছেন মনে হচ্ছে প্রথম থেকেই যেন এই চরিত্রটি তিনি করতেন তবে এই গল্পের ঘেটে ঘ হয়ে যাওয়া নিয়ে অনেকেই আপত্তি তুলেছেন, অনেকেই শুরু করেছেন সমালোচনা।

আরও পড়ুন : জল থই থই ভালোবাসা কত গল্প বাকি রেখে শেষ হচ্ছে!জল থৈ থৈ শেষ হলেও গল্প র‌ইলো বাকি বলছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“SVF একটা সিরিয়াল বানালো বটে!মানে গল্পের গরু আকাশে উঠে শুনেছি আর এটা হলো তার উদাহরণ – শুরু হলো পারোকে দিয়ে! সে মারা গিয়ে ভুত হলো, তারপর এলো পারোর জমজ

বোন পার্বতী তারপর সেই ভূত কেমনে জানি মানুষ হয়ে প্লাস্টিক সার্জারি করে ফিরে এলো, তারপর এখন আগের পার্বতীর মুখও চেইঞ্জ! কিন্তু পারো আর পার্বতী যে যমজ ছিলো এটা ভাবলেই হাসি পায় এখন তো পারো আর পার্বতির ফেইস আলাদা! তিনজন তিনরকম দেখতে হয়ে গেলো, আর গল্পের যা জঘন্য অবস্থা তাও জলসা এটা শেষ না করে চালাচ্ছে”

Related Articles