বাংলা সিরিয়াল

কি‌ গাঁজা খুঁড়ি গল্প রে বাবা, কি দেখাতে গিয়ে কি দেখাচ্ছে লেখক নিজেও জানে নাহ! কি নিয়ে গল্প এগুচ্ছে কিছুই বুঝি নাহ!-তুমি আশে পাশে থাকলে নিয়ে তুমুল সমালোচনা দর্শকের

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তুমি আশে পাশে থাকলে’।এই ধারাবাহিকে দেখা যায় যে, প্রোমোতে যেটা দেখানো হয়ে ছিলো, এপিসোড যখন টেলিকাস্ট হয়,তখন তেমন কিছু আর দেখানো হয় না, এই ধারাবাহিকের যখন প্রথম প্রোমো আসে তখন দেখানো হয় ধারাবাহিকের নায়িকা একজন অশরীরী।

মৃত্যুর পরেও সে ভূত হয়ে তার প্রেমিকের আশেপাশে থাকে, ধারাবাহিক যখন টেলিকাস্ট হয় তখনও দেখানো হয় যে, পারো মারা যায় এবং মৃত্যুর পর দেবের আশে পাশে থাকে এবং দেবের বিয়ের সম্বন্ধ গুলো ভেঙে দেয়। এরপর দেবের সাথে বিয়ে হয় হুবহু পারোর মতো দেখতে পার্বতীর।

পারো প্রথমে বিয়েটা মানতে না পারলেও পরে পার্বতী তার জমজ বোন জেনে বিয়েটা সে মেনে নেয় এবং দেবের সমস্ত দায়িত্ব পার্বতীর হাতে তুলে দিয়ে সে বিদায় নেয়। এরপর ধারাবাহিকে দেখানো হয় যে, পারোর পুনর্জন্ম হয়েছে এবং সে প্লাস্টিক সার্জারি করে দেবের কাছে ফিরে আসে।

আরও পড়ুন : স্রোতের জন্য প্রিন্সিপালের কাছে আবেদন করল সার্থক স্যার অন্যদিকে কলকাতা থেকে চলে যাওয়ার মনস্থির করল অনির্বাণ!

পার্বতী নিজের পরিচয় গোপন করে নিজের বোনের সাথে বিয়ে দেয় দেবের! কিন্তু এখানেই দর্শক গল্পের আগামাথা কিছু বুঝতে পারছেন না, শুধু যদি দেব পারোকে দেখতো তাহলে না হয় পারো কল্পনা হতে পারতো, কিন্তু এখানে তো দেখা যাচ্ছে পারো কে পার্বতীও দেখেছে তাহলে পারোর কি করে পুনর্জন্ম হতে পারে?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন পোস্ট করেছেন যে,“কি গাঁজা খুঁড়ি গল্প রে বাবা, কি দেখাতে গিয়ে কি দেখাচ্ছে লেখক নিজেও জানে নাহ! কি নিয়ে গল্প এগুচ্ছে কিছুই বুঝি নাহ
পারো মরে গিয়ে আবার ফিরে এলো চেহারা সার্জারি করে পরিবর্তন হতে পারে মানলাম কিন্তু ছোট হয়ে গেলো কেমনে? আবার মরে গিয়ে ভুত হয়েও দেখা দিলো দেবের সঙ্গে।

দেবের বিয়ে হতে দিতো নাহ বালতি দিয়ে পানি তো সবার সামনেই পারোর ভূত ডেলে ছিলো।দেবের নাহ হয় শুধু পারো পারো করতো বলে সব সময় মনে হয়েছে পারো পাসে আছে কিন্তু পার্বতীর সাথে পারো যে ভূত হয়ে দেখা করতো এগুলো কি ছিলো রে ভাই”

আরও পড়ুন : ‘কথাকে ব্যথা বলে ট্রোল করতে এখন জগদ্ধাত্রীকেও ট্রোল হতে হবে!’-স্লট পাওয়ায় জগদ্ধাত্রীকে ধুয়ে দিলেন কথা ফ্যানরা!

এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“এই সিরিয়াল টার কাহিনিনকি ভাবে শুরু হলো আর এখন কি হচ্ছে শুরুতে ছিলো পারু মারা গিয়ে ভুত হয়ে দেব এর সাথে সাথে ছিলো এখন আবার পারু বেচে আছে তাহলে আমার কথা হলো এতো দিন যে ভুত হয়ে দেব এর সাথে ছিলো সে কে”

Related Articles