বাংলা সিরিয়াল

বিচ্ছেদের পর আরো সৌন্দর্য বৃদ্ধি পেয়েছে!-তুমি আশে পাশে থাকলেতে নবনীতাকে দেখে বলছেন দর্শক!

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক হলো তুমি আশে পাশে থাকলে। এই ধারাবাহিকে দেখা যায় যে,এই সিরিয়ালে পারো এবং পার্বতী দুজনের ভূমিকায় অভিনয় করতেন জনপ্রিয় অভিনেত্রী অঙ্গনা রায়। পারো মারা যাওয়ার পর পারোর অতৃপ্ত আত্মার ভূমিকায় অভিনয় করতেন তিনি। এরপর পার্বতী চরিত্রে তাকে নিয়ে আসা হয় এবং দেখানো হয় পারো আর পার্বতী দুই যমজ বোন।

এখানেই কিন্তু গল্পের টুইস্ট শেষ হয়ে যায় না, এর ঠিক পরেই দেখানো হয় যে পার্বতীর সাথে দেবের বিয়ে হচ্ছে এবং পারোর আত্মা পার্বতীর হাতে দেবকে তুলে দিয়ে চলে যাচ্ছে। তার ঠিক পরেই দেখা যায় যে পারোর পুনর্জন্ম হচ্ছে এবং প্লাস্টিক সার্জারি হয়ে ফিরে আসছে নতুন পারো।

আরও পড়ুন : ভয়ে কুঁকড়ে কুকড়ে ওঠা সুধা ধীরে ধীরে সাহসী হয়ে উঠছে!তেজের কথায় তার শক্তি!শুভ বিবাহ দেখে বলছেন দর্শক!

এই নতুন পারো চরিত্রে অভিনয় করছেন নবনীতা দাস। যিনি এর আগে দ্বীপ জ্বেলে যায় ধারাবাহিকের দিয়া চরিত্রে অভিনয় করে তুমুল সাড়া ফেলে দিয়েছিলেন তারপর ছদ্মবেশী ধারাবাহিকে নায়িকার মুখ পরিবর্তন হওয়ায় এসেছিলেন, এছাড়া অর্ধাঙ্গিনীর মত ধারাবাহিক করেছেন, মাঝখানে সান বাংলায় বিয়ের ফুল ধারাবাহিকে অভিনয় করেছিলেন।

ব্যক্তিগত জীবনে জিতু কমলের সাথে তার বিয়ে হয়ে ছিলো। কিন্তু বেশ কিছুদিন আগে তার ডিভোর্স হয়ে গেছে, একজন এই ঘটনা উল্লেখ করে বলেছেন যে ডিভোর্সের পর যেন আরো বেশি ভালো লাগছে তাকে।

আরও পড়ুন : লীড নাইকা বলে কথা!একটু ভালোভাবেও তো সাজানো যেত নাকি!চুলটা এরকম নকল নকল লাগছে কেন?-ট্রোল মিঠিঝোরা!

সোশ্যাল মিডিয়ায় একজন নবনীতা দাস এর ছবি দিয়ে লিখেছেন যে,“বিচ্ছেদের পর যেন আরও সৌন্দর্য বৃদ্ধি পেয়েছে, সত্যি বলতে ওরে আগে এত্তো ভাল লাগেনি অন্য কোনো সিরিয়ালে(ও সবসময় সুন্দরী, তুলনাটা বুঝালাম মাত্র)”-এই পোষ্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন নবনীতা কে সবসময় দেখতে খুব ভালো লাগে। কেউ আবার লিখেছেন নবনীতা আমার প্রিয় তার অভিনয় সব সময় দেখি।

Related Articles