বাংলা সিরিয়াল

দেব পার্বতীকে স্ত্রী বলে সবার কাছে প্রকাশ করবে কালকে!-তুমি আশেপাশে থাকলে ধারাবাহিকে আসবে নতুন টুইস্ট

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তুমি আশেপাশে থাকলে’। এই ধারাবাহিকে দেখা যায় যে, দেব পারোর ছোটবেলাকার ভালোবাসা, কিন্তু তাদের বিয়ের আগেই পারোর একটা অ্যাক্সিডেন্ট হয়,এরপর পারোর আত্মাকে সব জায়গায় দেখতে পায় দেব। ঠিক এই সময় পার্বতীর সাথে দেবের আলাপ হয়,পার্বতী হুবহু পারোর মতো দেখতে ছিলো।

প্রথম দিকে পারো সবটা মানতে না পারলেও যখন সে জানতে পারে পার্বতী তার নিজের যমজ বোন,তখন সে পার্বতীর হাতে দেব কে তুলে দিয়ে চলে যায় চিরতরে। এরপর যখন দেব আর পার্বতী একটু কাছাকাছি আসছে তখন‌ই পারো ফিরে আসে।

আরও পড়ুন : বঁধুয়ার গায়ে কাঁটা দেওয়া প্রোমো! ফুলকিকে মাত দিতে এমনটাই চাই!তবে কি এইবার রুদ্ধশ্বাস এই নতুন প্রোমোতেই বাজিমাত করবে বঁধুয়া?

পারোর পুনর্জন্ম হয়। এরপর নিজের বোন পারোকে সুখী করতে পার্বতী নিজের শাঁখা পলা খুলে ফেলে এবং নিজে দাঁড়িয়ে নিজের বরের সাথে বিয়ে দেয় নিজের বোনের। এরপর বিভিন্ন সময় নানা পরিস্থিতির মধ্যে দিয়ে গেছে দেব পার্বতী আর পারো। সম্প্রতি পার্বতী অসুস্থ হয় আর দেব নিজের অনুভূতি বুঝতে পারে ও পার্বতীর কাছে গিয়ে নিজের অনুভূতির কথা প্রকাশ করে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সৃষ্টিকর্তা যার সঙ্গে জুটি বাঁধতে চান সে জুটিই হবেই মনের সংযোগ হবেই শত বাধা থাকলেও।

আরও পড়ুন : ডায়মন্ড দিদিকে আনতে গিয়ে তাহলে কি সব ধারাবাহিক ১৫ মিনিট করে দেখানো হবে?

পার্বতী অসুস্থ্য হওয়ায় দেব সকল বাধা ছিন্ন করে ওর কাছে যায় তখন পার্বতী বারবার সবাইকে বলে উনি মালিক কাজের লোক আমি তাদের বাড়িতে ।এসব কথা শুনে দেবের অনেক অপমানিত বোধ লাগে।

যতই হোক প্রথম স্ত্রী এখন আগামী পর্বে টুইস্ট আছে হয়তো দেব স্ত্রী বলে সবার কাছে প্রকাশ করবে কালকে
সিদূরদানের দৃশ্য টি ফ্ল্যাশব্যাকের জন্য তৈরি করেছে নতুন করে।”

Related Articles