বাংলা সিরিয়াল

ইউনিক কনসেপ্ট দেখে ভেবেছিলাম বেঙ্গল টপার হয়ে রেকর্ড গড়বে আশেপাশে এখন দেখি ১৪ বছরের পুরোনো রিয়ালিটি শো এর কাছে ঝাঁটা খাচ্ছে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো, তুমি আশে পাশে থাকলে। এই ধারাবাহিকে দেখা যায় যে, ধারাবাহিকের নায়িকা একটা অ্যাক্সিডেন্টে মারা যায় এরপর সে তার ভালোবাসার কথা রাখতে মৃত্যুর পরেও আত্মারূপে তার প্রেমিকের আশেপাশে ঘুরঘুর করতে থাকে।

ধারাবাহিকের এই প্রোমো দেখে দর্শকের মধ্যে অনেকেই বলেছিলেন যে, ধারাবাহিকের প্রোমো ইউনিক, এরকম অভিনব গল্প এর আগে বাংলা টেলিভিশনে হয়নি তাই এই গল্প এবং এই কনসেপ্ট অবশ্যই বঙ্গ সেরা হবে।

আরও পড়ুন : অষ্টমী তো সুপার ডুপার বাম্পার ফ্লপ হবে!এটাকে যত দ্রুত শেষ করবে ততোই মঙ্গল!আজ ইচ্ছে পুতুল থাকলে এত বাজে অবস্থা দেখতে হতো না!

কিন্তু ধারাবাহিক টি চালু হওয়ার কিছুদিন পর দেখা গেল যে, পারো আত্মা হয়ে দেবের পাশে ঘুরঘুর করতে হয় অন্যদিকে পারোর যমজ বোন পার্বতীর সাথে দেবের বিয়ে হয়ে যায়, পার্বতীর হাতে দেব কে তুলে দিয়ে পারোর আত্মা চলে যায় তার কিছুদিন পরেই দেখা যায় পারোর পুনর্জন্ম হয়েছে এবং সে সবকিছু ভুলে গেছে।

এরপর পার্বতী নিজের সিঁদুর শাঁখা পলা খুলে রাখে আর পারোর সাথে বিয়ে হয় দেবের। ধারাবাহিকের কনসেপ্ট এর মধ্যে একাধিকবার টুইস্ট আনলেও এই ধারাবাহিক কিন্তু টিআরপিতে উত্তেজনা ছড়াতে পারে নি। যে কারণে সমালোচনার মুখোমুখি হয়েছে এই ধারাবাহিক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
লোকের মুখে একসময়ে বেঙ্গল টপার হওয়া ধারাবাহিক,নতুন কনসেপ্ট আরো কতো কি। আমি তো ভাবলাম নতুন স্লটে এসে সত্যিই বেঙ্গল টপার হয়ে রেকর্ড গড়বে।

আরও পড়ুন : রিসেন্ট টাইমে যতগুলো নতুন নায়িকা এসেছে,তাদের সবাইয়ের থেকে আমি এনাকে এগিয়ে রাখবো!-পূজারিনীকে নিয়ে উচ্ছ্বসিত দর্শক!

এখন দেখি ১৪ বছরের পুরোনো রিয়ালিটি শো এর কাছে ঝাঁটা খাচ্ছে।
ধারাবাহিকটার নামটা যেনো কি ?” প্রসঙ্গত উল্লেখ্য, ১৪ বছরের পুরনো রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান এর কথা এখানে বলা হচ্ছে।

Related Articles