বাংলা সিরিয়াল

পারো পার্বতীর সাজ নষ্ট করায় পার্বতীর পাশে দাঁড়ায় দেব! তুমি আশেপাশে থাকলে তে নতুন মোড়!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তুমি আশেপাশে থাকলে’। এই ধারাবাহিকে দেখা যায় যে, দেব আর পারো একে অপরকে ভীষণ ভালোবাসে তবে সেই ভালোবাসা পূর্ণতা পায় না, কারণ নৃসিংহদেবের মূর্তির রহস্য উদ্ধার করাই কাল হয় পারোর। এই মূর্তির রহস্য ভেদ করার জন্য মেরে ফেলা হয় তাকে, এরপর আত্মা হয়ে পারো ঘুরে বেড়ায় দেবের আশেপাশে। দেব ছাড়া আর কেউ দেখতে পারে না পারোকে আর দেব আর পারো এভাবে একে অপরের পাশে থাকতে শুরু করে, ঠিক এইরকম সময়ে গল্প নতুন দিকে মোড় নেয়।

দেব একটা গ্রামে গিয়ে দেখতে পাই হুবহু পারোর মতো একটি মেয়ে তার নাম পার্বতী, এই পার্বতীকে বাঁচাতে গিয়ে গ্রামের লোকেদের জোরাজুরিতে তাকে বিয়ে করতে বাধ্য হয় দেব!

এরপর পার্বতীকে যখন দেব বিয়ে করে তার বাড়ি নিয়ে আসে তখন পদে পদে বাধার সৃষ্টি করে পারো। কারণ দেবের পাশে পার্বতীকে পারো কিছুতেই মেনে নিতে পারে না। এই সময় পারো নানা রকম বাধা সৃষ্টি করতে থাকে কখনো বিয়ের বিভিন্ন নিয়ম পালনে বাধা সৃষ্টি করে কখনো বা বৌভাতের রাত্রে পার্বতীর সাজ ঘেঁটে দেয় কাজল নষ্ট করে দেয় কিন্তু এতে হিতে বিপরীত হয়, দেব যখন বুঝতে পারে সবটা পারোর কাজ, তখন পার্বতীর পাশে দাঁড়ায় সে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“নিজের ছেলের বউ পার্বতী কে নিজে হাতে সুন্দর করে সাজিয়ে তোলে পূর্বা!
কিন্তু পারো এসে সব সাজসজ্জা নষ্ট করে দেয়!
জেঠা মশাই পার্বতী কে দেখতে চাইলে ওকে ওভাবেই সবার সামনে নিয়ে আসে সেজকাম্মা!
এমন সাজসজ্জা দেখে সবাই বাকরুদ্ধ!
আত্মীয় স্বজনরা আজেবাজে কথা শোনায় পার্বতী কে গ্রামের মেয়ে জন্য!

আরও পড়ুন : শিমুলের সংসারের এক গল্প বিরক্ত লাগতো সুচরিতার গল্প দেখিয়ে সেই বদ্ধ ছক ভাঙলো!

কিন্তু দেব যখন বুঝতে পারে এটা পারোর কাজ তখন পার্বতীর হাতে হাত রেখে সকলের সামনে প্রতিবাদ করে এবং বলে পার্বতী দেবের বউ ওর সাথে যেন ভদ্রভাবে কথা বলে সবাই

দারুন পর্ব হলো আজকের
দেখতে থাকুন #তুমিআশেপাশেথাকলে”

Related Articles