বাংলা সিরিয়াল

সকলেই যেন আবার নতুন ধারাবাহিকে ফেরে এটাই চাইবো!-আশেপাশের শেষ পর্ব দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তুমি আশেপাশে থাকলে শেষ হয়ে গেল। ধারাবাহিকের শেষে দেখা গেল যে, পারো সম্পূর্ণ সুস্থ হয়ে গেছে আর তার পুরনো সব স্মৃতি মনে পড়ে গেছে। পার্বতী যে তার বোন আর পূর্বা যে তাকে মারতে চেয়েছিল সেটা সে নিজের মুখে স্বীকার করে।

এরপর পারো বলে যে, সে নিজে হাতে দেব পার্বতীর বিয়ে দেবে, কারণ সে ছোটবেলা থেকে দেবের বন্ধু আর পার্বতী হলো দেবের ভালোবাসা। তাছাড়া সে নিজের জীবনের লক্ষ্য খুঁজে পেয়ে গেছে।
১৮ জন পাচারকারী মেয়েকে সমাজের মূল স্রোতে ফেরাবে সে।

ওদিকে পূর্বা যখন পার্বতীর দিকে বন্দুক তাক করে ১৮ জনের সাথে ১৯ নম্বর মেয়ে হিসেবে পার্বতীকে বাড়ি থেকে বের করে পাচার করতে চায় তখন পারো এটা প্রতিরোধ করে এবং সমস্ত সত্যি কথা বলে দেয়।

আরও পড়ুন : শুটিং বন্ধ!জগদ্ধাত্রীর banking episode নেই!তাই অল্প কয়েক মিনিট নতুন এপিসোড দেখিয়ে আগের এপিসোড গুলো black and white করে দেখাচ্ছে!

ওদিকে পূর্বা ও স্বীকার করে নেয় সে দেবের সৎ মা ছিল সম্পত্তির জন্য সে এইসব কিছু করেছে। পার্বতী দেবকে আরো বলে দেয় যে পূর্বাই এতদিন তাকে ভুল ওষুধ খাইয়ে রাখতো। যাতে তার কোন কথা মনে না থাকে এবং সে ঘরের মধ্যে থেকেও মেয়ে পাচারকারীর মূল মাথাকে ধরতে না পারে।

ওদিকে দেবের ফোনে ফোন আসে যে গুরুদেবকে ধরা গেছে পূর্বাকেও পুলিশ ধরে নিয়ে যায় আর পারো দাঁড়িয়ে থেকে দেব আর পার্বতীর বিয়ে দেয়। ধারাবাহিকের শেষ পর্ব দেখে একজন লিখেছেন যে, “
অবশেষে শেষ হয়ে গেল তুমি আশেপাশে অন্তিম এপিসোডে জানতে পারলাম পূর্বা দেবের আসল মা ই নয়, বরং মেয়ে পা’চা’র’কা’রী’র বড়সর মাথা ছিল পূর্বা!!

আরও পড়ুন : ডায়মন্ডের মনে হৃদানের একটু হলেও জায়গা হয়েছে, কিন্তু হৃদানের মনে ডায়মন্ড এখনও জায়গা পায় নি!

দেবের বাবা কে ওষুধ খাইয়ে অতীত টা ভু’লি’য়ে রাখতো পূর্বা সেটাও বোঝা গেল!! এই পূর্বাকে শেষমেষ পারোর সহায়তাই ধরে ফেললো পার্বতী!!ঐদিকে পারোর ইচ্ছে তেই দেব এবং পার্বতীর বিয়ে সম্পন্ন হয়ে Happy Ending হলো। পারো দেবের Best Friend হয়েই থেকে গেল যাই হোক অবশেষে শেষ হয়ে গেল ধারাবহিক টা। সকলেই যেন আবার নতুন ধারাবাহিকে ফেরে এটাই চাইবো ”

Related Articles