বাংলা সিরিয়াল

তুমি আশেপাশে, চিনি দুটোই টিআরপিতে ডাব্বা খাওয়া সিরিয়াল! যেটাই সরাক এক‌ই ব্যাপার!-শেষ হয়ে যাবে আশেপাশে আর চিনি শোনা যাচ্ছে গুঞ্জন!

স্টার জলসায় ‘বধুঁয়া’ নামে একটি নতুন ধারাবাহিক আসছে, এই ধারাবাহিকে নায়কের চরিত্রে দেখা যাবে সাঁঝের বাতি খ্যাত নায়ক রেজওয়ানকে আর নায়িকা চরিত্রে দেখা যাবে নবাগতা অভিনেত্রীকে।

এই ধারাবাহিকের প্রোমোতে দেখা যায় নায়ক ভালবেসে নায়িকাকে বিয়ে করে কিন্তু নায়িকা যেন এই বিয়েতে খুশি নয় সে বেশি ইতস্তত বোধ করছে, এমনকি বিয়ের পরে নায়ক যখন নায়িকার ঘনিষ্ঠ হতে যাচ্ছে তখন ও সে চমকে উঠছে। নায়িকার অস্বস্তি দেখে মনে হচ্ছে তার মনের মধ্যে কিছু একটা চলছে, যেটা সে বলতে পারছে না, কারণ সব মনের কথা সবার পছন্দ হয় না। কি আছে নায়িকার মনে?

আরও পড়ুন : পার্বতী হয়ে উঠবে দেবের যোগ্য বৌ!পার্বতীর এই লড়াইয়ে পাশে থাকবে তো দেব?-তুমি আশে পাশে থাকলের নতুন প্রোমো

কেন সে নায়কের সাথে এরকম ব্যবহার করছে জানতে হলে দেখতে হবে এই ধারাবাহিক। ধারাবাহিকের এই প্রোমো অনেকদিন হলো বেরিয়েছে সম্প্রতি জানা যাচ্ছে রাতে আটটায় স্টার জলসায় হবে এই ধারাবাহিক। এখন রাত্রি আটটায় তো স্টার জলসায় তুমি আশেপাশে থাকলে হয়।

তাই কিছু মানুষ বলছেন যে, তুমি আশে পাশে থাকলে শেষ হবে কিছু মানুষ বলছেন, তুমি আশেপাশের স্লট পরিবর্তন করে রাত সাড়ে দশটায় চিনির স্লটে দেওয়া হবে!

তাও আশেপাশের স্লট চেঞ্জ হবে না! আর একদল বলছেন চিনি তো নতুন সিরিয়াল এত তাড়াতাড়ি শেষ হয়ে যাবে?
সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“শুনুন, “তুমি আশেপাশে” আর “চিনি”.. দুটোই TRP তে ডাব্বা খাওয়া serial, যেটাই সরাক.. একই ব্যাপার।”

আরও পড়ুন : বয়স্ক মানুষের সঙ্গে একই জঘন্য আচরণ! সাহেব-সুস্মিতার বিয়ের ভিডিও ঘিরে তোলপাড়

এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“চিনি তুঁতের 1.7+ গ্যাপ পাওয়া স্লট ধ্বংস করেছে আর আশেপাশে BM এর 4-5+ দেওয়া স্লট 6+ করলো তাহলে দুটো কিভাবে same হয়?? দু মাসে যে এতটা করলো কম কি??

এত লোভ করা ভালো নয়!”

Related Articles