বাংলা সিরিয়াল

রাণী তো এভাবে শেষ করা ঠিক না!তবে সিরিয়ালের মেইন গল্প শেষ হয়ে গেলে আর হাবিজাবি না দেখায় সম্মানের সাথে শেষ করা ভালো!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘তোমাদের রানী’ শেষ হয়ে যাচ্ছে এইবার। ইতিমধ্যেই স্টার জলসায় নতুন একটি ধারাবাহিক আসছে এই ধারাবাহিকের নাম তেঁতুল পাতা। এই নতুন ধারাবাহিক যেমন খুব শীঘ্রই স্টার জলসায় আসছে তেমনি শোনা যাচ্ছে যে, এই ধারাবাহিক স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানীর সময়ে আসবে।

এই ধারাবাহিকের প্রচারের সময় তোমাদের রানীর টাইমিং স্লট দেখানো হয়েছে অথচ তোমাদের রানীর নতুন কোন টাইমিং স্কট এখনো অবধি ঘোষণা করা হয় নি। যে কারণে দর্শকরা একপ্রকার ধরেই নিয়েছিলেন শেষ হয়ে যাবে তোমাদের রানী।

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছিলেন যে, একটি সাক্ষাৎকারে এই ধারাবাহিকের নায়িকা অভিকা কী বলেছেন। ঐ দর্শক পোস্ট করে লেখেন যে,“Big Breking News 4th আগস্ট শেষ হচ্ছে “তোমাদের রানী”!সিরিয়াল শেষ হওয়া নিয়ে “Hindustan Times Bangla “-কে রানী অর্থাৎ অভিকা দি কী বললো পড়ুন….

আরও পড়ুন : এটাও দেখতে হল একটা ডাইনোসর এসে গেলেই বাংলা সিরিয়ালের ষোল কলা পূর্ণ হয়ে যাবে!

অভিকা:- “হ্যাঁ, খবরটা সঠিক তোমাদের রানি শেষ হচ্ছে। দিন কয়েক আগেই আমরা জানতে পারি। তবে শেষ শ্যুটিং কবে তা এখনও জানি না।”তাহলে 331 পর্বে ইতি টানছে “তোমাদের রানী “….!!!”

এই পোষ্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে, “মনে হয় নতুন সিরিয়ালে আবার এদেরকেই নায়িকা হিসেবে কাস্ট করবে সুশান্ত” আরেকজনের কথায়,“কিন্তু রাণী তো এভাবে শেষ করা ঠিক না…তবে একটা কথা কী সিরিয়ালের মেইন গল্প শেষ হয়ে গেলে আর হাবিজাবি না দেখায় সম্মানের সাথে শেষ করা ভালো।কিন্তু রাণীকে রেখে বধূয়া আপদটাকে টেন্টের আগে শেষ করা দরকার ছিলো”

Related Articles