বাংলা সিরিয়াল

এটা কেমন chip যা শুধু জয় যখন শম্পার ঘরে গেলো তখন কাজ করলো বাকি সময় নয়!-তোমাদের রানী দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘তোমাদের রানী’তে দেখা যাচ্ছে যে,জয়ের উপর নজর রাখবার জন্য জয়ের পেট কেটে অপারেশন করে একটা চিপ ঢুকিয়ে দিয়েছে অনিশা,যাতে সে ঘরে থাকা অবস্থা তেও সমস্ত ঘটনাটা জানতে পারে। ‌

জয় কি করছে কি করছে না তার যাবতীয় ভাবনা চিন্তার ওপর সে নজর রাখতে পারে এরপর ধারাবাহিকে দেখা যায় যে জয় যখন শম্পার ঘরে আসে রানীর জিনিসগুলো নিতে এবং রানীর জিনিসগুলো নিতে গিয়ে সে যে ভাবাবেগে কাঁদতে শুরু করে সেই সমস্ত জিনিস অনিশা শুনতে পায় এবং রানীর প্রতি জয় ফিলিংস আছে এখনো এটা বুঝতে পেরে সে জ্বলে পুড়ে শেষ হয়ে যায়!

কিন্তু দর্শক রা বুঝতে পারছেন না যে যখন রীতম দা জয়ের ঘরে এলো এবং এত এত কথা বলল তখন সেই চিপের কথা অনিশা শুনতে পেলো না। কিন্তু যখন শম্পার ঘরে গেলো, তখন‌ই চিপে সমস্ত কথা শুনতে পেলো!

আরও পড়ুন : শৌর্য ভালো মানুষ বলেই নীলুকে ঘাড়ে গছিয়ে নিয়েছে!আর আজ কোন প্রমাণ ছাড়াই শৌর্যকে কাঠগড়ায় দাঁড় করালো রাই!

দর্শক এখন জানতে চাইছেন যে, আমি বুঝতে পারছি না এটা কি ধরনের চিপ যেটা জয় শম্পার ঘরে গেলেই খালি কাজ করে ! এই নিয়ে রীতিমতো হাসি মশকরা ও ট্রোলিং করতে শুরু করেছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন পোস্ট করে লিখেছেন যে,“এই কেমন chip আমি জানতে চাই যে chip শুধুমাত্র দুর্জয় যখন শম্পা ( রানীর ) ঘরে রানীর জিনিষপত্র আনতে গেলো তখন কাজ করলো বাকি সময় মানে কাল যখন রিতম দা

দুর্জয়ের সঙ্গে কথা বলছিল তখন কাজ করলো না”এই পোষ্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“আগে দেখতাম ভিলেন কারো ওপরে নজর রাখতে হলে ঘরে ছোটো ছোটো ক্যামেরা লাগাতো এখন দেখি পেটে কেটে অপারেশন করে চিপ লাগাচ্ছে সত্যি তোমাদের রানী শিক্ষনীয় সিরিয়াল অনেক কিছু শেখার আছে”

Related Articles