বাংলা সিরিয়াল

রানী প্রেগন্যান্ট জানতে পেরেই শাশুড়ি মা তাকে বাইরে বের হতে মানা করলেন! তোমাদের রানীর নেগেটিভ প্রোমো দেখে হতাশ দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তোমাদের রানী’। এই ধারাবাহিকে দেখা যায় যে, রানী মেডিকেল এন্ট্রান্স পরীক্ষা দিতে যাচ্ছে একাই, দুর্জয় কে সে আগে থেকে কিছুই জানায় নি, সে কারণে দুর্জয় এই দিনেই একটা অপারেশন রেখেছে! রানী কিন্তু এই কারণে রাগ করেনি, রানী জানিয়েছে সে একা একাই যেতে পারবে, তবে রানী একা একাই যাবে শুনে দুর্জয় রাগ করেছে। এরপর রানী পরীক্ষা দিতে বেরিয়ে গেলে দুর্জয় টেনশন শুরু করে রানীর জন্য।

অন্যদিকে দেখা যায় যে পরীক্ষা দিতে গিয়ে পরীক্ষা হলে পৌঁছানোর আগেই মাথা ঘুরে অজ্ঞান হয়ে পড়ে যায় রানী। একজন ডাক্তার তার চেকআপ করেন এবং রানী জানতে পারে সে প্রেগন্যান্ট। এরপর সে দৌড়ে দৌড়ে পরীক্ষার হলে যায়, দেরি করে পৌঁছেছে বলে তাকে অনেক প্রশ্নের সম্মুখীন হতে হয়! কিন্তু শেষমেষ সে পরীক্ষা দিতে পারে।

অন্যদিকে দুর্জয় জানতে পারে মাথা ঘুরে অজ্ঞান হয়ে পড়ে গিয়েছিলো রানী,সেও রানীর জন্য চিন্তা করতে থাকে, পরীক্ষা শেষ হওয়ার পর রানী আর জয় যখন মুখোমুখি হয়,তখন দেখা যায়, জয় রানী কে বকছে আর রানী জয়কে জড়িয়ে ধরে কাঁদছে। এরই মধ্যে ধারাবাহিকের নতুন প্রোমো দিয়েছেন, যেখানে দেখা যাচ্ছে যে, রানী পরিবারের সবাইকে বলছে সে মেডিকেলে চান্স পেয়েছে। অন্যদিকে পিংকি বৌদি জানাচ্ছে রানী প্রেগন্যান্ট।

তখন রানীর শাশুড়ি মা বলে এবার ডাক্তারির ভূত মাথা থেকে নামিয়ে, যে আসছে তার দিকে মন দাও, আজ থেকে তোমার বাড়ির বাইরে বেরোনো বন্ধ!-নেগেটিভ এই প্রোমো দেখে দর্শকের মধ্যে অনেকেই হতাশ।

আরও পড়ুন : প্রোমোর সাথে তোমাদের রানী ধারাবাহিকের এপিসোডে কোনো মিল নেই!তোমাদের রানীর নেগেটিভ প্রোমো দেখে ঘাবড়ানোর কিছু নেই!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই প্রোমো পোস্ট করে লিখেছেন যে, “
New promo

জমজমাট প্রোমো

আমার মনে হয় জয় জানে না যে রানী প্রেগন্যান্ট তাহলে সবাই জানত। আর বড় বৌদি বা জানল কী করে যে রানী প্রেগন্যান্ট? জয়ের মায়ের রিয়্যাকশন দেখার মত ছিলো এবং রানী কে মানা করল বাইরে যেতে। রানী কী ভাবে মা আর ডাক্তার হবে?
জয় থাকলে ভালো হতো জয়ের রিয়্যাকশন টা কেমন।

দেখুন “তোমাদের রানী”
সোম থেকে রবি ৬:০০
স্টার জলসায়”

আরও পড়ুন : ফেক ভিডিও দেখিয়ে বেকায়দায় ময়ূরী! নিজের জালে নিজেই জড়ালো মেঘের দিদি

Related Articles