বাংলা সিরিয়াল

রানীকে কোন দিক দিয়েই নায়িকা মনে হয় না! আজকাল সবার ঝোঁক রোমান্টিকে তাই সবাই দেখে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘তোমাদের রানী’তে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অর্কপ্রভ রায় ও অভিকা মালাকার! এই দুজনের অভিনয়ের রীতিমতো আউটস্ট্যান্ডিং, যে কারণে এই ধারাবাহিক দর্শক ও পছন্দ করেন, একই সাথে এত কম বয়সী এই জুটির গল্প দর্শকের খুব পছন্দ। যেহেতু রানী চরিত্রে অভিকা সকলের মন জয় করে নিয়েছেন তাই স্বাভাবিকভাবেই এই ছোট্ট অভিকার সাথে তুলনা করা হয় অন্যান্য সকল অভিনেত্রীদের যারা অল্প বয়সে টেলি পর্দায় পা রেখেছেন।

অনেক সময় জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের নায়িকা সৌমিতৃষা কুন্ডুর সাথে অভিকার তুলনা করা হয়! কারণ সৌমির মতোই অভিকা খুব অল্প বয়সে এই টেলিভিশন পর্দায় পা দিয়েছেন, অনেকেই আবার দুই অভিনেত্রীর সৌন্দর্যের মধ্যেও তুলনা টানেন। তবে মিঠাই ভক্তদের মধ্যে অনেকেই সেটা পছন্দ করেন না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“তোমাদের সুন্দ্রী রানী
এর সাথে লোকে মিঠাইকে তুলনা করে
কিসের সাথে কি বুঝি না এই নাকি যথেষ্ট সুন্দরী। আজকাল যে কারো সাথে একে তুলনা করা হচ্ছে দেখছি
আসলে দূর্জয় অনেকটা হ্যান্ডসাম তবে অত বেশি ও না।

 

ওর থেকে আরও অনেক সুন্দর হিরো আছে। কিন্তু রানী-জয় এর মধ্যে বন্ডিং টা দারুন দেখানো হয়। তার উপর কম বয়সী একটা জুটি তাও এতো রোমান্টিক… আর আজকাল সবার ঝোক তো ওইসবেই তাই এই জুটি টা হোক বা সিরিয়াল টা অথবা রানী মেয়েটা সবার কাছে এতো জনপ্রিয়।

আরও পড়ুন : নিম ফুল একটা ব্যর্থ সিরিয়াল!৫৬ বার বঙ্গসেরার স্লটে এসে ১বার জয়েন্ট ভাবে টপার হয়েছে খালি!

নয়তো এই মেয়েকে কোনো দিক দিয়েই নায়িকা মনে হয় না। ওর থেকে রানী সিরিয়ালের বাকি সব গুলো মেয়েকেই বেশি সুন্দর লাগে।
আমি জানি এই উচিত কথা বলাতে রানী ফ্যান রা তেড়ে আসবে কিন্তু যাই বলুক এটাই সত্যি”

এই পোষ্টের কমেন্ট বক্সে অনেকেই পোস্ট দাতাকে পুরো ধুয়ে দিয়েছেন, একজন আবার এই ধারাবাহিকের সাম্প্রতিককালের গল্প নিয়ে লিখেছেন যে,“তোমাদের রানী ঠিক ঠাক চলছিল। তার মাঝে প্রেগনেন্ট অবস্থায় গুন্ডা দমন টা , না দেখালে হোতো না? এই সব না দেখালে কী trp কমে যেত? এখন কার দর্শক অনেক বেশি সচেতন। তাই আলতুফালতু দেখিয়ে কাহানি টাকে বর্বাদ না করার অনুরোধ রইলো।”

Related Articles