বাংলা সিরিয়াল

এটা কি রানীর মা হওয়ার বয়স?ওর নিজেরই লজ্জা করছে! কি করবে বুঝতে পারছে না!-দুর্জয়কে সত্যি না বলাটা রানীর দোষ নয় লজ্জা মনে করছেন দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘তোমাদের রাণী’তে দেখা যাচ্ছে যে, পরীক্ষা দিতে যাওয়ার পথে অজ্ঞান হয়ে পড়ে গিয়ে রানী যখন জানতে পারে সে প্রেগন্যান্ট, তখন সে প্রথমে কিছুই বুঝতে পারে না সে কী করবে! এরপর সে পরীক্ষা দিতে যায়, পরীক্ষা শেষ হলে তার সাথে দুর্জয় দেখা হয় সে তখন দুর্জয় কে, কিছুই বলে না। বাড়ি ফিরে এসে দুর্জয়কে অনেকবার বলার চেষ্টা করলেও দুর্জয় কিছু শুনতে চাই নি।

এরপর দেখা যায় বাড়িতে ড্রয়িং রুমে সবাই যখন বসে গল্প করছে তখন সবাইকে থামিয়ে সকলের সামনে রানী দুর্জয়কে নিজের রিপোর্ট দেখিয়ে বলে, এটা একবার দেখো।- দুর্জয় সেই রিপোর্ট দেখে প্রচন্ড রিয়াক্ট করে সবার সামনে আর দুর্জয়ের মা শুক্লা রানীকে টানতে টানতে বাড়ির বাইরে বের করতে চায়!

এখন দর্শকদের মধ্যে বেশিরভাগ মানুষ রানীকেই দায়ী করছেন, কেন সে সকলের সামনে দুর্জয়কে সবটা বললো? সে তো আড়ালেও বলতে পারতো! কিন্তু কিছু দর্শক আবার মনে করছেন দোষ রানীর নয়, দুর্জয় এত রিয়াক্ট করে যে, রানী বুঝতে পারেনি কখন বলাটা ঠিক হবে!

কেউ কেউ মনে করেন যে, রানী আসলে নিজেই বুঝতে পারছে না সে কী করবে? কারণ এত অল্প বয়সে সে মা হয়েছে! তাই সে বুঝতে পারছে না, বিষয়টা নিয়ে রানী আনন্দ করবে না কষ্ট পাবে!তাই এইসব খবর কখন কাকে কীভাবে দিতে হবে সেটাও সে বুঝতে পারছে না!

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন যে,“সবাই বলছে রানি কেন বলল না জয় কে?
আচ্ছা এটা কি বয়স রানির মা হওয়ার? ওর মধ্যে যে কি চলছে ওটা ঐ জানে! হ্যা রানি যদি আরও কিছু বছর পর মা হতো obviously ওটা ওর কাছে খুশির হতো ও খুশি মনে সবাই কে বলতো জয় কেও।

রানি বললো তো সত্যি তো এটা কি বয়স মা হওয়ার? নিজেরই লজ্জা করছে কাকে বলবো মা এই কথাটা জয় কেও কিভাবে বলল। আর ফোন টা বন্ধ দেখার পর বলল জয় নিশ্চয়ই করেছিল ফোন পায়নি, জয় কে আরও রাগিয়ে দিলাম এবার কিভাবে বলবো। আর জয় যা রেগে ছিল বাপরে আমার ই ভয় লাগছিলো রানির কান্না আর জড়িয়ে ধরাতে একটু শান্ত হলো।

আবার জয় বলল আমার কেরিয়ার সবে শুরু হলো রানি আমি যদি তোমাকে নিয়েই সবসময় চিন্তা করি আমার তো কাজে effect পড়বে রানি, আমার স্ত্রী এর থেকে এইটুকু তো আশা করতে পারি নেকি।এখন যদি শুনতো pregnant এর কথা রাস্তাতেই ঝাঁপিয়ে পড়তো জয় কে ভালো করে চেনে রানি। জয় এর মাথা ঠান্ডা হলে ঘরে গিয়ে বলুক অন্তত ।

আরও পড়ুন : পিলু মিঠাইয়ের মেকিং এ গাফিলতি থাকলেও খেলনা বাড়িতে কিন্তু শেষ সপ্তাহ অবধি টানটান উত্তেজনা! প্রথম থেকে শেষ অবধি খেলনা বাড়ির দুর্দান্ত পর্ব দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

নাহলে পরে জানলে আরো মাথা গরম করবে। জয় টার রেগে গেলে কোনো হুশ থাকে না রানি কে যা নয় তাই বলে ফেলে আমি নিশ্চিত রাস্তায় বললে ও রানি কেই blame korto . আমি আজকে অন্তত রানি এর দোষ দেখিনি ও জায়গায় আমি থাকলেও হয়তো একই করতাম।
আর এটা সিরিয়াল একটু তো জমজমাট রাখতে হবে সব যদি smoothly হয়ে যায় তাহলে কি করে হবে। trp tao to ekta fact ”

Related Articles