বাংলা সিরিয়াল

রানীর শাশুড়ি নিজের আসল রূপ দেখিয়ে দিলো! ছেলের ডাক্তারি লাইসেন্স ক্যান্সেল হওয়ায় রানীকে ডাক্তারি পড়তে দেবেনা সে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তোমাদের রানী। এই ধারাবাহিকের শুরুতে দেখা গিয়ে ছিলো যে, রানী অল্প বয়সে প্রেগন্যান্ট হয়ে যায় তারপর প্রেগনেন্সি আর নিজের ডাক্তারি পড়ার স্বপ্ন দুটোকে কি করে একসাথে পূরণ করবে তাই নিয়েই এই গল্প। এই ধারাবাহিকের শুরুর দিকে দেখানো হয়েছিল রানীর শাশুড়ি নেগেটিভ, এরপর ধীরে ধীরে দেখানো হলো রানীর শাশুড়ি পজিটিভ হয়ে গেল। রাণীর সমস্ত বিষয়ে খেয়াল রাখা, রানীর পড়াশোনার বিষয়ে খেয়াল রাখা, রানী পড়াশুনা করেছে কি করে নি সেই বিষয় খেয়াল রাখা- এবং রানীর আদর যত্ন করা সবটা করতে থাকলেন রানীর শাশুড়ি!

আরও পড়ুন : শ্যামলীর মতো আমিও জগদ্ধাত্রী দেখতে ভালোবাসতাম কিন্তু একি! পিতৃ পরিচয়ের নাম গন্ধ নেই এক চেয়ার নিয়ে টানাটানি!-কোন গোপনে জগদ্ধাত্রীর প্রমোশন নিয়ে কী বলছেন দর্শক?

সোশ্যাল মিডিয়ায় সবাই রানীর শাশুড়ির জয় জয়কার করতে লাগলেন। ঠিক এইরকম সময় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানীর একটি নতুন প্রোমো এলো। প্রোমোতে দেখা যাচ্ছে যে, ডাক্তারি প্রফেশনে এক দিকে দুর্জয়ের ধ্বংস হচ্ছে আর অন্যদিকে রানীর জয়জয়কার হচ্ছে।

হ্যাঁ একজন অসুস্থ পেশেন্টকে দেখে রানী বলছে পেশেন্টের বিপি যেভাবে ফ্ল্যাকচুয়েট করছে ইমিডিয়েটলি এই ওষুধটি দেওয়া দরকার, সেটা শুনে একজন সিনিয়র ডাক্তার রানীর প্রশংসা করে বলছেন, তুমি একদিন খুব সেন্সিয়র ডাক্তার হবে, অন্যদিকে দুর্জয়ের ডাক্তারের লাইসেন্স ক্যানসেল করা হচ্ছে কারণ তার জন্য একটি পেশেন্টের জীবন বিপন্ন হয়ে ওঠে।

জয়ের ডাক্তারের লাইসেন্স ক্যান্সেল হওয়ায় সে যখন বাড়িতে এসে বলে তখন রানী শাশুড়ি বলে আমার ছেলে পিছিয়ে পড়বে আর তুমি এগিয়ে যাবে এটা আমি কখনোই হতে দেব না তোমাকে আর ডাক্তারি পড়তে দেবো না আমি। যা দেখে দর্শক বলছেন শাশুড়ি নিজের আসল রূপ দেখিয়েই দিল।

আরও পড়ুন : পর্ণাকে আবার সন্দেহ করছে সৃজন! মুখের উপর উচিত জবাব দিলো ঠাম্মি

একজন এই প্রোমো শেয়ার করে লিখেছেন যে,“দুজের ডাক্তারি চলে গেলো
রোগী কে ভুল চিকিৎসা করে মারার জন্য এদিকে
রানীর শাশুড়ী চায় না যে সে ডাক্তারি পড়ুক
কারন তার ছেলের লাইসেন্স চলে
গেছে আর রানী বড় ডাক্তার হবে
তা রানীর শাশুড়ী কিছুতেই চায় না
15-21 jan
mon – son
6.00pm
কী করবে এবার রানী ”

Related Articles