বাংলা সিরিয়াল

ডক্টর দূজর্য় সেন গুপ্ত international ঝগড়ুটে! নিওয়ার্ক থেকে ঝগড়া করা PHD করে ডিগ্রী নিয়ে এসেছে

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী দেখে দর্শকের মনের দুর্জয় সম্পর্কে নানা রকম ভাবনা তৈরি হচ্ছে কেউ বলছেন দুর্জয় ভীষণ রাগী সেই কারণে সে বাইরে এক ভেতরে এক, বাইরে সে রানীর প্রতি রাগ অভিমান জেদ এইসব

দেখালেও অন্তরে সে রানীকে ভীষণ ভালোবাসে কিন্তু সব সময় সে ভালোবাসাটা প্রকাশ করতে পারে না, তার ভালোবাসাটা জেলাসি রূপে প্রকাশ পায়,আবার দুর্জয় চরিত্রটি কে নিয়ে অনেকেই সমালোচনা করেন। অনেকের বক্তব্য যে এই চরিত্রের অনেক দোষ আছে যতই ভালোবাসুক রাগের মাথায় এরকম ভাবে কথা শোনানো উচিত নয়।

কেউ কেউ মনে করেন যে দুর্জয়ের মনের মধ্যে রানীর প্রতি একটা তীব্র অধিকার বোধ আছে যেই কারণে রানীর বিরুদ্ধে কোনরকম কথা পিকলু বা কারোর মুখে শুনে সে রানীকেই চড় মারতে চলে যায়।

আরও পড়ুন : রানীকে বারবার আঘাত করছে দুর্জয়! রানীর emotion দেখে ইমোশনাল হয়ে পড়ছেন দর্শক!

রানী কে সে অসম্ভব ভালোবাসে বলেই এত সময় পেরিয়ে গেল অনিশা কে নিজের কাছে আসতে দেয়নি কিন্তু তা সত্ত্বেও তার চরিত্রের দোষ এটাই সেই রানী কে সামনে এখানে দেখলে সব সময় ঝগড়াই করে যায়। কখনোই নিজের মনের কথা ঠিকঠাক ভাবে ব্যক্ত করে না রানীর কাছে, কখনো রানীর কাছে ক্ষমা চেয়ে রানীকে ফিরিয়ে আনার কথা ভাবে না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এনার নাম ডক্টর দূজর্য় সেন গুপ্ত international ঝাগড়ুটে নিওয়ার্ক থেকে ঝাগড়া করা PHD করে ডিগ্রী নিয়ে এসেছে ঝাগড়া করা জন্য তাও সেটা শুধুমাত্র তার মহারানী সাথে করা জন্য ওনার

মুখে মুখে তর্ক করলে রেগে যাই ওনি যা ইচ্ছে করতে পারে কিন্তু কেউ সেটা বললে দোষ আবার ওনি যেটা বলেন সেটা করলেও দোষ আমি সবার সাথে দূজর্য় পরিচয় করিয়ে দিলাম কেমন লাগছে এই ঝাগড়ুটে দূজর্য়কে”

Related Articles