বাংলা সিরিয়াল

মানতে না চাইলেও “রানী – দূর্জয় – অনিশা” হলো “দীপা- সূর্য – মিশকার ” Complete প্রতিচ্ছবি!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে দেখা যায় যে, সন্তানের জন্ম দেওয়া নিয়ে দীর্ঘ সময় ধরে সূর্য ও দীপার মধ্যে একটা ভুল-বোঝাবুঝি চলছিল। সূর্য নিজেকে সন্তান জন্মদানে অক্ষম মনে করেছিলো, তার প্রিয় বন্ধু মিশকার প্ররোচনায় এটা হয়ে ছিলো।

এরপর দীপা সন্তান সম্ভবা হলে সরাসরি দীপার চরিত্রের ওপর দোষ করতে থাকে সূর্য। চূড়ান্ত আত্মমর্যাদা সম্পন্ন একটা মেয়ে দীপা যে ডিএনএ টেস্ট না করে কোনরকম অগ্নিপরীক্ষা না দিয়ে শ্বশুরবাড়ি থেকে বেরিয়ে আসে এবং একা মানুষ করে নিজের সন্তানকে। এই ধারাবাহিকের ট্র্যাকে দর্শক বিভক্ত হলেও ধারাবাহিকের এই ট্রাক কিন্তু টিআরপিতে ভাটা আনতে পারে নি।

আরও পড়ুন : অনুরাগের ছোঁয়া part 2?এই “সেনগুপ্ত” বাড়ির ছেলে গুলোর DNA তেই সন্দেহ করার রোগ আছে!তোমাদের রানী নিয়ে বিস্ফোরক দর্শক!

বদলে বলা যায়, বেশ ভালো মতোই এই ট্র্যাকটি জনপ্রিয় হয়ে উঠেছে। যে কারণে অনুরাগের ছোঁয়ার পর তোমাদের রানীকে এই একই ট্র্যাক ঘুরেফিরে এসেছে। ঠিক একই রকম ভাবে রানীকেও তার চরিত্র নিয়ে সন্দেহ করা হচ্ছে। রানীর চরিত্র নিয়ে সন্দেহ এতটাই গভীরতর হয়েছে যে দুর্জয় রানীর গায়ে পর্যন্ত হাত তুলেছে।

দর্শকদের মধ্যে অনেকেই বলছেন যে, রানী দুর্জয় অনিশা যেন দীপা সূর্য মিশকার কমপ্লিট প্রতিচ্ছবি। তবে দর্শক মনে করেন যে, সূর্যের থেকেও হাজার গুণে খারাপ হচ্ছে দুর্জয়,কারণ দুর্জয়ের মতো সূর্য কখনো দীপার গায়ে হাত তোলে নি।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মানতে না চাইলেও “রানী – দূর্জয় – অনিশা” , “দীপা- সূর্য – মিশকার ” Complete প্রতিচ্ছবি! কিন্তু রানী এতটাই দূর্জয়ের প্রতি ভালবাসায় আসক্ত যে ও একটা পাল্টা চড় পর্যন্ত ব্যাক করলনা জাস্ট দাড়িয়ে দাড়িয়ে শুনেই গেলো!

সেই জায়গায় দীপা আর যাই হোক বহুবার সূর্যকে নিজের অকাত দেখিয়ে দিয়েছিল, বহুবার – আর সূর্য দীপার গায়ে কোনোদিন হাত অব্দি তুলেনি যদিও যা করেছে তাতে ওর দোষ ০.১% ও কমে যায়না! যদিও জানিনা কালকের এপিসোডে কি হবে, তবে গল্প যেভাবে এগোচ্ছে সেই অনুযায়ী একটা লিপ আসলেও আসতে পারে I

আরও পড়ুন : ‘বাবুর মা,মধুবালা দেবীর থেকেও বেশি খারাপ অপরাজিতা মল্লিক’অনিকেতকে জোরপূর্বক ডিভোর্স দিতে বাধ্য করানো দেখে বলছেন দর্শক!

Think! আসলে এই দূর্জয় আর ওর মা একদম সেইম মেন্টালিটির পাগল, রাগের চোটে মিনিমাম বোধজ্ঞান টুকু হারিয়ে যায়! রানীর এবার উচিত বাড়ি ছেড়ে বেরিয়ে যাওয়া অনেক হয়েছে! এর আগেও শুক্লা রাণীকে ভীষণ অপমান কষ্ট দিয়ে বাড়ি থেকে বের করে দিয়েছে! দেখা যাক কি হয়….”

Related Articles