বাংলা সিরিয়াল

দুনি আর মনে হয় বাবার কাছে যাবে না!-তোমাদের রানী তে জয়ের আচরণ দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তোমাদের রানী। এই ধারাবাহিকে দেখা যায় যে,রাণী আর জয়ের মধ্যে যত ঝামেলায় থাকুক না কেন রানী কিন্তু কখনোই তার ছোট্ট মেয়ের মধ্যে সেই প্রভাব পড়তে দেয়নি সেই পরিবারের সবার কথা তার মেয়েকে বলেছিল বাবার কথাও বলে ছিল এবং বাবাকে চিনিয়েওছিলো। সব থেকে বড় কথা হলো , রানী ওই ছোট্ট মেয়ের

মনে বাবার সম্পর্কে কোন নেগেটিভ প্রভাব পড়তে দেয় নি।
রানী দুনির মনের মধ্যে বাবার সম্পর্কে একটা খুব সুন্দর ধারণা তৈরি করে দিয়েছিল যে কারণে প্রথমবার বাবাকে সামনাসামনি দেখে দুনি ছুটে গিয়েছিল।

এরপর দুর্জয় প্রথম বিবাহ বার্ষিকীর নাম করে মেয়েকে সবার আগে নিয়ে এসে রানীকেও তাদের বাড়িতে আসতে বাধ্য করে। রানী সেখানে চলে এলে সে, ছোট্ট মেয়ের সামনেই মায়ের সাথে খারাপ ব্যবহার করে তারপর রানী কাছে থাকে এইসবটা লক্ষ্য করে দুনি।

আরও পড়ুন : Kojagori হেশেল করে 3 years এর মধ‍্যে বিদেশে branch open করলো।এখন আসছে diamond হেশেল! i think হাবড়া বা মধ‍্যমগ্রামে থাকে এরা!

দর্শক ভাবছেন এইটা জয় সবথেকে বেশি ভুল করল এরপর দুনি হয়তো আর কখনোই ভয় মুক্ত ভাবে তার বাবার কাছে যেতে পারবে না কারণ তার মনে হবে তার বাবা যেমন তার মাকে বকেছে তেমনি তাকেও বকবে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“দুনি আর মনে হয় বাবার কাছে যাবে না আজকে রানী কে বললো যে বাবা বকেছে তুমি কানছো এমনিতেই রানী চিনিয়েছে ঠিকই but in রিয়ালিটি বাচ্চারা যে বাড়িতে ছোট থেকে বড়ো হয় তাঁদের প্রতিই টান থাকে আজকের পর হয়তো দুনি ওর বাবাকে দেখেলে ভাববে যে হয়তো ওর মায়ের মতো বাবা ওকেও বকবে একটা ভয় থাকবে”।

আরও পড়ুন : আমি মনে করি গীতার মা যা বলেছে সব বাস্তবিক! শুনতে খারাপ হলেও বাস্তবিক কথা বলেছেন গীতার মা!

ঐ নেটিজেনের কথায়,“আর এর পর দুর্জয় আর রানী মিলে গেলেও মানে সব প্রমান হওয়ার পর যখন ওদের মিল হবে দুনি কিন্তু jabena কোনোদিন আর দুর্জয় er কাসিগে দুর্জয় নাই করেনিক ওর মনে হয়তো একটা ভয় আজকে ঢুকলে দুর্জয় দুনিকে আর কোনোদিন পাবেনা আজকে একেবারে লর জন্য হারিয়ে দিলো। তবে একটা ছোট্ট বাচ্চার আমাকে সামনাসামনি কাছে না পেয়ে না দেখে যখন তার মায়ের কাছ থেকে ছবি থেকে চিনতে পেরে এত টান থাকে আর ওকে জন্মের আগে থেকেই বাবার প্রতি টান ছিল হয়তো ভুলে যাবে দুর্জয় এর কাছে আসবে ( এটা সম্পূর্ণ আমার ভয়)”

Related Articles