বাংলা সিরিয়াল

বাঘের সাথে লড়বে কেন?আমার তো মনে হচ্ছে অগ্নিভকে নিখোঁজ দেখাবে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো কথা এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, কথার গায়ে জ্যাকেট জড়িয়ে দিয়ে অগ্নিভ বলছে “তোর কি মাথা খারাপ হয়ে গেলো এইসময় পাহাড়ি জঙ্গলে একা বসে আছিস?” তখনই এভিকে পাল্টা প্রশ্ন করে কথা বলে, “আপনি কি আমাকে কখনও স্ত্রী বলে মেনে নেবেন? তাহলে আমাদের কিসের সম্পর্ক?”

উত্তরে কথাকে চুপ করিয়ে দিয়ে ভিতরে আসতে বলে অগ্নিভ আর ঠিক তখনই জঙ্গলের মধ্যে থেকে বেরিয়ে আসে তার দুটো জ্বলজ্বল চোখ!কে?সে? চিতাবাঘ। তাকে দেখেই ভয় পায় কথা আর কথাকে বাঁচাতে এগিয়ে আসে অগ্নিভ কিন্তু কীভাবে কথাকে বাঁচাবে অগ্নিভ?

আরও পড়ুন : অভিনেতা সুমন দে কে নকশিকাঁথায় ভালো লাগতো না!মিঠিঝোরা সিরিয়াল দেখার পর তার অভিনয়ের ফ্যান হয়ে গেছি!

কথা ধারাবাহিকের এই প্রোমো দেখে সবাই যখন সমালোচনা করছে, কেউ বলছে অবাস্তব কেউ আবার বলছে যে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার দার্জিলিঙে জমজমাট প্রোমো থেকে এই প্রোমো কপি করা হয়েছে, কেউ

বলছেন যে চিতা বাঘের সাথে মানুষের লড়াই করাটা একটা অবাস্তব ব্যাপার যদিও এই ঘটনাটা সুন্দরবনের প্রায়শয়ই হয় তবে কি এই ঘটনায় দেখানো হবে এবার দার্জিলিং এ? কেউ আবার বলছে যে জলসা এত ভুল করে সুন্দরবনের জায়গায় দার্জিলিঙে লিখে দিয়েছে!

আরও পড়ুন : নিম ফুলের ট্র্যাকটা বেশ flabourous!কারণ কিছু বছর সামনে লিপ নিল! আবার উল্টো হয়ে ১০ বছর পিছিয়ে এলো।আর পল্লবী দি তো জবাব নেই যেমন চরিত্রই হোক সেরাটা দিয়ে কাজ করে!

কেউ কেউ আবার মনে করছেন যে বাঘের সাথে লড়াই করা দেখাবে না দেখাবে অগ্নিভ নিখোঁজ। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বাঘের সাথে লড়বে কেন…?আমার তো মনে হচ্ছে পালাবে।আর একটা নেগেটিভ দিক মনে হচ্ছে যেটা বাংলা সিরিয়ালে কমন,,,AV না আবার নিখোঁজ হয়ে যায়”

Related Articles