বাংলা সিরিয়াল

রানীর একেকটা কার্যকলাপ দুর্জয়ের সন্দেহকে আর ও উস্কে দিচ্ছে যেমনটা আজ খাবার টেবিলে হিং নিয়ে হলো

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তোমাদের রানী। তোমাদের রানী ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, নিজের মৃত্যুর নাটক তৈরি করে নতুন রূপে সেনগুপ্ত বাড়িতে ফিরে এসেছে রানী। দেবযানীর আয়া হয়ে রানী এসেছে শম্পা নাম নিয়ে।

তবে প্রথম দিন থেকেই তাকে রীতিমতো সন্দেহ করতে শুরু করে দুর্জয়,কারণ তার গায়ের রং ধবধবে কালো অথচ একটা জায়গায় গায়ের রং ফর্সা যেটা দেখে সন্দেহ হয় কিন্তু সেই রংটা আসলে জল খেতে গিয়ে মেকআপ টা ধুয়ে যাওয়ায় হয়েছে। রানী সেটাকে গায়ের পোড়া অংশ বলে ঢেকে নেয়। এরপর রানী যখন তার ছোট্ট মেয়েকে খাওয়াতে যায় তখন তার মেয়ে মায়ের স্পর্শ বুঝে তার হাতে চুপচাপ খেয়ে নেয়।

আরও পড়ুন : জি বাংলা প্রোডাকশন ফুলকি ও নিমকে যা গুরুত্ব দিচ্ছে কোন গোপনে মন ভেসেছেকে তার ৫০ ভাগ‌ও গুরুত্ব দিচ্ছে না!

ওদিকে পরিবারের প্রত্যেকটা মানুষ যখন ভুলে যায় যে হিং মেশানো খাবারের জয়ের এলার্জি আছে,তখন সেই খাবার‌ই জয়কে পরিবেশন করা হলে লক্ষ্মীর ছদ্ম বেশে থাকা রানী, জয়কে সেই খাবার খাওয়া থেকে আটকায়।

যেটা দেখে জয়ের মনে সন্দেহ জাগে। একই সাথে রানী যখন জয়কে টাচ করে তখন জয় চেনা স্পর্শ বুঝে যায় সহজে ই। এইসব দেখে দর্শকদের মনে হচ্ছে বেশি দিন শম্পা রূপে থাকতে পারবে না রানী কারণ আর কেউ না হলেও তার জয় তাকে চিনে ফেলবে

আরও পড়ুন : স্রোত আর বউমনি কখনো রায়ের দোষ দেখতে পায় না! কীজন্যে নীলু মিথ্যে বলছে বাধ্য হল তা ভাবেনা!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“রানীর একেক টা কার্য*কলাপ দুর্জয়ের সন্দে*হ কে আর ও উ*স্কে দিচ্ছে যেমনটা আজ খাবার টেবিলে হিং নিয়ে হলো তারসঙ্গে ডাক্তারবাবু তার রানীর চেনা স্প*র্শ পেলো এরপর তো ডাক্তারবাবু আরও বেশী সন্দে*হ করবে , খুব তাড়াতাড়ি দুর্জয় রানীকে চিনে ফেলবে বুঝতেই পারছি, ” শম্পা ” যে রানী সেটা বুঝতে আর বেশিদিন লাগবে না ডাক্তারবাবুর”

Related Articles