বাংলা সিরিয়াল

আজকের পর্বে স্পষ্ট ঐ আদিত্য চৌধুরির গুরুত্ব বাড়াতে দুর্জয়কে আরো নীচে নামাবে!তোমাদের রানী দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘তোমাদের রাণী’। এই ধারাবাহিকে দেখা যায় যে, ধারাবাহিকটি এক সময় খুব সুন্দর ছিলো, এই ধারাবাহিকের মধ্যে দুর্জয় আর রানীর কেমিস্ট্রি ছিলো, কিন্তু বর্তমানে সেই সুন্দর কেমিস্ট্রিকে বরবাদ করে দেওয়া হয়েছে। এই ধারাবাহিকটিতে দুর্জয় ক্যারেক্টারটাকে শেষ করে দেওয়া হয়েছে, যে দুর্জয় এক সময় রানীকে এত ভালোবাসতো, সেই দুর্জয় আজ রাণীকে সন্দেহ করে, রানীর চরিত্র নিয়ে প্রশ্ন তোলে।

আরও পড়ুন : Most Wanted ফালতু একটা চরিত্র দূর্জয়!এতো কিছুর পরও তার কোনো অনুতাপ নেই,রাণী যে চলে গেছে বাড়ি ছেড়ে,চিরদিনের জন্য তাকে ছেড়ে এর জন্য কোনো দুঃখ-কষ্ট নেই!

দর্শকরা এই ধারাবাহিক নিয়ে রীতিমতো সমালোচনা করেছেন। তারা বলছেন যে, এত সুন্দর একটা ধারাবাহিককে যে ভাবে পরিবর্তন করে তার মধ্যে পরকীয়ার অ্যাঙ্গেল দেখিয়ে সূর্য দীপার মধ্যে ভুল বোঝাবুঝি দেখানো হচ্ছে,তাতে ধারাবাহিকটিকে পুরো শেষ‌ করে দেওয়া হচ্ছে।

আদিত্য চৌধুরী বলে একটি চরিত্র তোমাদের রানী ধারাবাহিকে এসেছে, এই ধারাবাহিকে আদিত্যর মা অসুস্থ এবং তার রক্ষণাবেক্ষণ সহ দেখভালের দায়িত্ব নিয়েছে রাণী। যে কারণে সে ওই বাড়িতেই থাকবে আর ধারাবাহিকের এই পর্বের সাথে অনেকেই অনুরাগের ছোঁয়ার মিল খুঁজে পাচ্ছেন একজন যেমন লিখেছেন যে,
,“রাইটার কাকু আপনাকে আমার পক্ষ থেকে জানাই অসংখ্য অসংখ্য ধন্যবাদ

#তোমাদের রানী সিরিয়াল টিকে এতো সুন্দর ভাবে নিজ দায়িত্ব নিয়ে জঘন্য করে তোলার জন্য.. এখনও সময় আছে গল্পের প্লট পরিবর্তন করুন। তা না হলে একটা ভালো গল্প কে নষ্ট করা এবং সিরিয়ালটিকে অচিরেই বন্ধ, প্রভৃতির দায় ভার আপনার ই থাকবে। তাই সময় থাকতে গল্পটির দিকে নজর দিন।”

আরও পড়ুন : Press conference এ অঙ্কিতার দেওয়া ভাষণ ই কাল হলো জগদ্ধাত্রীর জন্য?-বলছেন দর্শক!

আরেকজনের কথায় অর্জুনের মত আদিত্য কেও তাড়াতাড়ি দূরে করে দেওয়া উচিত। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকের পর্বে স্পষ্ট ঐ আদিত্য চৌধুরির গুরুত্ব বাড়াতে দুর্জয়কে আরো নীচে নামাবে”

Related Articles