বাংলা সিরিয়াল

অনিশাই যখন সেবা করছে তখন শুধু শুধু রানীকে এনে কষ্ট দেওয়ার কোনো মানেই নেই!- তোমাদের রানী দেখে বলছেন দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রাণী হতাশ করলো দর্শককে। এই ধারাবাহিকে শুরু থেকে দর্শক একটা লাভ স্টোরির আশায় মুখিয়ে ছিলেন। কিন্তু ধারাবাহিক টি শুরু হওয়ার পর দেখা গেল লাভ স্টোরি হলেও সেই ধারাবাহিকের মধ্যে নায়ক ভীষণভাবে নায়িকাকে ভুল বোঝে। আর বারংবার নায়িকা একটা অগ্নিপরীক্ষার মধ্য দিয়ে যায় নায়কের ট্রাস্ট করাতে করাতে যায় যে সে নিরাপরাধ।

সম্প্রতি ধারাবাহিকের যে ট্র্যাক চলছে সেই ট্র্যাক অনুযায়ী দুর্জয় এর একটা অ্যাক্সিডেন্ট হয় সেই অ্যাক্সিডেন্টটার অপারেশন রানী করে।

এই অপারেশনে দুর্জয় প্রাণে বেঁচে সুস্থ হয়ে উঠলেও কিছুদিনের জন্য অন্ধ হয়ে যায় এবং রানী তখন তার দেখাশোনা করবার জন্য আবার সেনগুপ্ত বাড়িতে আসে কিন্তু কথা হয় যে রানী দেখাশোনা করলেও সমস্ত কথা হবে আনিশার

আরও পড়ুন : শুভ বিবাহর গল্প যদি কাকিমাদের ভালো না লাগে! তাহলে হয়তো ৪+/৩+ পেতেও দেরি হবে না!

সাথে,দুর্জয় ভাববে অনিশা সেবা করছে কিন্তু দর্শক ভাবতে থাকেন যে রানীর ছোঁয়া পেলেই দুর্জয় বুঝতে পেরে যাবে এটা রানী কিন্তু দর্শকের আশায় জল পড়ে যায় যখন দেখে দুর্জয় যাবতীয় সেবা করছে অনিশা।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে
,“কখন কোন ওষুধ খাবে,কোন ড্রপ চোখে দিবে-সেটাতো প্রেসক্রিপশনেই লেখা থাকে।আর সেই লেখা দেখেই তো আনিশা ওর সেবা করতে পারে। শুধু শুধু রানীকে এনে কষ্ট দেয়ার কোনো মানেই নেই।

অন্য কোনো ট্রেক কি কাকুর মাথায় নেই!ওনার মাথায় শুধু রানীকে কি করে অপমান করবে,কষ্ট দেবে সেসব আসে বলেই কি হবে,মেয়েদের জীবন টাই তো কষ্টের।যদিও বাস্তবে কোনো মেয়ের জীবনে এত বাজেভাবে কষ্ট পেতে হয় কিনা আমার জানা নেই।”

Related Articles