বাংলা সিরিয়াল

দুর্জয়ের দ্বিতীয় বিয়ে আর পাগল হতে বাকি আছে তাছাড়া সুদীপা র দিকেই এগোচ্ছে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তোমাদের রানী। ‌এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, দুর্জয় যেভাবে রানীকে ভুল বুঝছে, ঠিক একই রকম ভাবে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে দীপাকে ভুল বুঝেছিল সূর্য।

অতিরিক্ত ভালবাসলেও একের পর এক করা সন্দেহ দীপা আর সূর্যের সম্পর্কটাকে খারাপ করেছিল এবং এই ধারাবাহিকে মাঝখানে দুজনের সম্পর্কের মাঝখানে তৃতীয় ব্যক্তি অর্জুনের এন্ট্রি দেখানো হয়েছিলো, বর্তমানে তোমাদের রানিতেও দেখানো হচ্ছে জয় এবং রানীর মধ্যে অতিরিক্ত হারে ভুল বোঝাবুঝি।

জয় রানী কে বারবার ভুল বুঝছে এবং ভাবছে সে পিকলুর সাথে সম্পর্কে ছিল আর এখন সে আদিত্যর সাথে সম্পর্কে আছে। নিজের স্ত্রীর প্রতি এতোটুকু বিশ্বাস এবং ভালোবাসার জয় চরিত্রের মধ্যে নাই, অনেকেই মনে করছেন সম্পর্কের মধ্যে থাকা এই অবিশ্বাস দুজনের সম্পর্কের ইতি টানবে, অনেকে বলছেন,অনুরাগের ছোঁয়ার মতো এই ধারাবাহিকটিকেও একই দিকে টানা হচ্ছে।

আরও পড়ুন : ‘একটা মেয়ের সংসার ভাঙতে দেখে কি খুশি আদিত্যর বাবা!’তোমাদের রানী দেখে ক্ষোভে ফুঁসছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“যখন ই একটা নাটক একটা জুটি আমাদের মনে জায়গা করে নেয়,ভালো লাগার কারণ হয় তখনি মনে হয়,, লেখকের মাথায় ভুত চাপে। দিন দিন দূর্জয় এর ক্যারেক্টার সূর্য এর মতো হচ্ছে। প্রথমে আনিশার ভাইকে নিয়ে সন্দেহ করল,, সেইটা ভুল প্রমাণিত হওয়ার পর আবার রানীকে বিশ্বাস না করে পিকলুকে নিয়ে সন্দেহ। সেটা ভুল প্রমাণিত না হতেই আবার আদিত্যকে নিয়ে।

জেলাস হওয়া অন্য কথা আর ক্যারেক্টার নিয়ে ছোট করা আলাদা কথা। যেটা সূর্য করত আর এখন দূর্জয়,, জেলাসি ভালোবাসার একটা অংশ কিন্তু ভালোবাসার মানুষকে সন্দেহ করে তার ক্যারেক্টার নিয়ে ছোট করে কথা বলা কিভাবে ভালোবাসা হয়? সূর্য টু মনে হচ্ছে দুর্জয় কে। দুজনেরই রাগ বেশি।

ওদের তো দোষ নাই সব দোষ লেখকের। খুব রাগ লাগে এমন লেখকদের উপর। সুদিপার যেমন আগের মুহূর্ত গুলো অনেক সুন্দর ছিল তেমনি দূর্জানির আগের মূহূর্ত গুলো অনেক সুন্দর ছিল। যা এখন স্মৃতি হয়ে যাচ্ছে। সুদিপার মতো যেন না হয় পরে এখনো সময় আছে,,,,ঐদিকে যাচ্ছে কেবল”

আরও পড়ুন : এই স্বয়ম্ভুর থেকে মেনন বেশি handsome ,মেননের face এ কোনো দাগ নেই!-জগদ্ধাত্রী ধারাবাহিকের নিয়ে ফের ট্রোল!

অনেকে বলছেন যে অনুরাগের ছোঁয়া র সাথে তোমাদের রানীর একটু পার্থক্য আছে সেটা হল দুর্জয় এখনো পাগল হয়নি আর দুর্জয়ের দ্বিতীয় বিয়ে হয়নি।
এই পোষ্টের কমেন্ট বক্সে আরেকজন লিখেছেন যে, “
দুর্জয় এর দ্বিতীয় বিয়ে আর পাগল হতে বাকি আছে তাছাড়া সুদীপা র দিকেই এগোচ্ছে”

Related Articles