বাংলা সিরিয়াল

‘বিয়ের প্রোমো না দিয়ে কি সব প্রোমো দেয় আগেভাগে!’জয় রানীর বিয়ের প্রোমো দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী। এই ধারাবাহিকে দেখা যায় রানীর বাবা যখন দুর্জয় আর রানীর মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক জানতে পেরে রানীকে একপ্রকার ঘরে বন্দী রাখে এবং তার বিয়ের ঠিক করে তখন রানী নিজের স্বপ্ন পূরণ করবে বলে বিয়ে ভেঙে পালিয়ে আসে, কুলটি ছেড়ে সে কলকাতায় আসে দুর্জয়ের ভরসায় কারণ‌ সে দুর্জয়কে ভালো বেসেছিলো, কিন্তু দুর্জয়ের প্রেস কনফারেন্স খারাপ হয়ে যায় রানীর কারণে সেই জন্য তার সমস্ত মেজাজ গিয়ে পরে রানীর ওপর আর সে সকলের সামনে বলে যে রানীর পালিয়ে আসার দায় তার নয়,এই সবকিছুর জন্য রানী দায়ী তখন রানী দুর্জয়ের উপর রেগে দুর্জয়ের কুলটি যাওয়ার কথা সব বলে দেয়।

আরও পড়ুন : ‘এগুলো দেখার জন্য বুঝি কিছু লোক রানী রানী করে হেদিয়ে মরে!’রানী আর জয়ের ঘনিষ্ঠ দৃশ্য দেখার জন্যই মানুষের এত উন্মাদনা বলছেন দর্শক!

জয় তখন সমস্ত কিছুর জন্য নিজেকে দায়ী ভেবে সিঁদুর এনে রানীর মাথায় পরিয়ে দেয়। অন্যদিকে রানী যখন জয়ের কাছ থেকে একের পর এক অপমান সহ্য করতে থাকে তখন সে বুঝতে পারে সে অনেক বড় ভুল করে ফেলেছে। রানীর বাবা কুলটি থেকে আসে এবং রানীর সিঁথিতে সিঁদুর দেখে রাণীর উপর রেগে যায় এবং রানীকে অভিশাপ দেয় যে, সে কখনো নিজের লক্ষ্য পূরণ করতে পারবে না।

ধারাবাহিকে দেখা যায় জয়ের এক্স গার্লফ্রেন্ড অনিষাও জয়ের বাড়িতে আসে আর খুব সিনক্রিয়েট করতে শুরু করে তখন রানী বলে দেয় জয় তাকে বিয়ে করেছে। সেটা শুনে অনিষাও রেগে যায়।

 

অন্যদিকে ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, বাড়ির বড়রা সবাই মিলে সামাজিকভাবে তাদের বিয়েটা দিতে চাইছে সেই কারণে মন্দিরে তাদের বিয়ে হচ্ছে। দর্শকদের মধ্যে অনেকেরই বক্তব্য যে তোমাদের রানীর এই বিয়ের প্রোমোটা না দিলে অনেকটাই টিআরপি উঠতো কিন্তু বিয়ের প্রোমোটা না দিয়ে চ্যানেল একটা অন্য প্রোমো দিয়েছে যেটা ঠিক হয় নি।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ফাইনালি এত ঝামেলার পর দূর্জানির বিয়েটা হয়েই গেলো!কালকের এপিসোডটা আরো দারুন হবে , কি সুন্দর লাগছে রাণীকে! খুব একটা ধুমধাড়াক্কাভাবে বিয়ে দিলোনা! হাদা জলু বিয়ের প্রমো না দিয়ে কিসব প্রমো দেয় আগে ভাগে!”

আরও পড়ুন : ক্ষুধার্তকে অন্নদান‌ই আসল লক্ষ্মী পুজো প্রমাণ করলেও রামপ্রসাদ ধারাবাহিক! ধারাবাহিকের প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

Related Articles