বাংলা সিরিয়াল

প্রোমোর সাথে তোমাদের রানী ধারাবাহিকের এপিসোডে কোনো মিল নেই!তোমাদের রানীর নেগেটিভ প্রোমো দেখে ঘাবড়ানোর কিছু নেই!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী। এই ধারাবাহিকে দেখা যায় যে, রানী একই সাথে ডাক্তার হওয়ার স্বপ্ন দেখে ও সংসার করতে চায়, কিন্তু প্রোমো অনুযায়ী তার এই লড়াইয়ে সে তার শ্বশুরবাড়ির লোক থেকে শুরু করে তার বর কাউকেই পাশে পাবে না।

সবাই তাকে বাধা দেবে, সবাই তাকে বলবে যে, একই সাথে ডাক্তার ও মা দুটো হওয়া যায় না। কিন্তু ধারাবাহিকে ঠিক তার উল্টো দেখায়। প্রোমোতে যেখানে দেখানো হয় যে, শাশুড়ি মা তাকে ঘরের কাজ করতে বলছে, ডাক্তার হওয়ার বদলে, সেখানে ধারাবাহিকে দেখানো হয় যে শাশুড়ি মা নিজে তাকে কাজ সেরে তাড়াতাড়ি পড়তে বসতে বলছেন।

তার ডাক্তারি পরীক্ষা নিয়ে তার শাশুড়ি মাও রীতিমতো চিন্তিত এবং উদ্বিগ্ন, তিনি নিজে রানীকে পড়াশোনায় উৎসাহ দিচ্ছেন। তাই তোমাদের রানী ধারাবাহিকের নতুন প্রোমো তে যেখানে দেখানো হচ্ছে যে, রানী প্রেগন্যান্ট এটা জানার পর তার শাশুড়ি মা বলে আর পড়াশোনা নয় আজ থেকে বাড়ির বাইরে বেরোনো বন্ধ- দর্শক মনে করছেন এই প্রোমোটা শুধুই গল্পে নতুন টুইস্ট আনার জন্য, এপিসোডে এর উল্টোটাই দেখানো হবে।

আরও পড়ুন : জগদ্ধাত্রী মরবে না নায়িকাদের মরণ না হওয়ার চিরাচরিত সত্যকে আবার‌ও প্রমাণ করবে জগদ্ধাত্রীর জমজমাট ট্র্যাক দেখে প্রশ্ন করছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আসলে তোমরা বা আমি যেটা ভাবছি সেরকম কিছুই হবেনা মেবি। কারন আমরা সবাই নাটকের প্রমো দেখে এটাই ভেবেছিলাম যে দুর্জয় রানির জন্য পারফেক্ট বর না যে তার স্ত্রী কে সবসময় দমিয়ে রাখতে চায়। রানি মোটেই খুশি নয় আর কেও তার সার্পোটে নাই এসব কতো কিছু মনে করেছিলাম প্রমো দেখে।

এমনকি প্রমো দেখে দুর্জয়ের প্রতি এতোটাই নেগেটিভ প্রভাব পরেছিলো যে দুর্জয় যখন রানি কে প্রথম দেখায় পছন্দ করা শুরু করলো তখন ভেবেছিলাম দুর্জয় আসলে জাস্ট মজা নিচ্ছে রানির প্রতি এমন কি রানির সাথে প্রথম রাত কাটানোর পরেও এমন মনে হয়েছিল।কিন্তু রানি দুর্জয়ের বিয়ের পর দুর্জয় আসলেই সবার ভুল টা ভেঙে দেয়

প্রমো তে যে দুর্জয় কে দেখানো হয়েছিল তা এই দুর্জয় এর সাথে কোন মিল নাই। দুর্জয় পুরো একটা সার্পোটিভ হ্যাজবেন্ড। তাই রানির প্রেগ্ন্যাসির কথা শুনেও যে দুর্জয় প্রমোর মতো আচরন করবে তা নাও হতে পারে। কারন দুর্জয় এ গল্পের নায়ক তাই আমার মনে হয় না তাকে এতোটা পরিমান নির্দয় দেখাবে যে কিনা বলবে এখনি বাচ্চা চাই না আমার বা বাচ্চা নিয়ে লেখাপড়া করা যাবে না।

আরও পড়ুন : ‘ন্যাকা মিলি এতটা স্মার্ট,ব্রেভ,স্ট্রং,বোল্ড, ম্যাচুয়রড হয়ে যাবে 5g স্পিডে কেউ ভাবেনি!কোনো মেয়ে দুর্বল না!শুধু সেই পরিস্থিতির দরকার’মিলি চরিত্রের বিবর্তন দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শক

কারন এরকম টা করলে কেও আর দুর্জয় ক্যারেক্টার টা আর পছন্দ করবে না আর নায়ক কে কেও অপছন্দ করুক সেটা আমার মনে হয় না রাইটার সেটা চাইবে। আর রাইটার মনে হয় পরে নিজে দুর্জয় ক্যারেক্টার এর মধ্যে পরিবর্তন আনছে সেজন্য প্রমো টার সাথে কোন মিল নাই।

হয়ত দুর্জয় ওপরে ওপরে রানির ওপর রেগে যাবে যে এতো বড় ঘটনা ঘটে যাওয়ার পরেও তাকে কেন খবরটা দিলো না। কিন্তু মনে মনে ঠিক খুশি হবে বাবা হওয়ার কথা টা শুনে কিন্তু এখুনি সেটা বুঝতে দিবে না কারন দুর্জয় খুব চাপা স্বভাবের।”

Related Articles