বাংলা সিরিয়াল

‘রানী যে কোনদিন দেখেনি সেও ফ্যান হবে এত ফার্স্ট এপিসোড দেখে!’তোমাদের রানী নিয়ে প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী-তে দেখানো হচ্ছে যে, একটা মেয়ে কীভাবে একই সাথে সবকিছু পেতে পারে! এই ধারাবাহিকে রানীর ফুলশয্যার পর খুব ফার্স্ট এপিসোড দেখানো হচ্ছে।

যেমন ফুলশয্যার পরেরদিনই শ্বশুর বাড়িতে শাশুড়ি মায়ের কাজের ভাগ বাটোয়ারা করে দেওয়া, রানীর একই সাথে পড়াশোনা করা ও দুর্জয়ের শার্ট ইস্ত্রি করতে গিয়ে সেটা পুড়িয়ে ফেলা, রানীর শাশুড়ি মা যে অ্যাকচুয়াল রানীর কেয়ার করে সেটা ধরা পড়ে যাওয়া, মেঝেতে পড়া খাবার খেতে তিনি রানীকে মানা করেন এবং রানীকে কাজকর্ম সেরে নিয়ে পড়তে বসতে বলেন। কখনো বা দেখা যায় যে, রানীকে তার শাশুড়ি মা মাছ ভাজা শেখাচ্ছেন আর রানী কাজটা পারছে দেখে প্রশংসা ও করছেন।

আরও পড়ুন : সবাইকে টপকে কিভাবে টপার “কাছে কই মনের কথা”? নিজেই জানালেন মানালি

অন্যদিকে জেম্মা রানীকে খাবার খাইয়ে দিচ্ছে আর রানী পড়াশোনা করছে! দুর্জয় রানী কখনো বা একে অপরের সাথে খুনসুটি করছে, কখনো দুর্জয় রানীর উপর চিৎকার করছে,কখনো রানী একটু আঘাত পেলে দুর্জয় ছুটে আসছে রানীর টেক কেয়ার করতে। একটা এপিসোডে দ্রুত এত কিছু দেখানো হয়েছে যা দেখে রীতিমত মুগ্ধ হয়ে গেছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজ তোমাদের রাণী এতো সুন্দর হলো বলার বাইরে। যে কোনোদিন দেখেনি সেও ফ্যান হতে বাধ্য যদি আজকের এপিসোড দেখে নেয়।আমি জাস্ট মুগ্ধ আজ তোমাদের রাণী দেখে
কি থেকে কি হয়ে গেল বুঝলাম না,এতো ফাস্ট এপিসোড ,আর আজ রাণীর প্রতি দুর্জয়ের মায়ের কেয়ারিং করাটা দারুণ লাগলো,সাথে বড় জেম্মা তো আগে থেকেই রাণীর সাপোর্টিভ পার্টনার। একদিকে রাণীকে খাইয়ে দিচ্ছে,রাণীর পড়া ধরছে,সাথে দুর্জয়-রাণীর খুনসুটি ”

আরও পড়ুন : ক্ষুধার্তকে অন্নদান‌ই আসল লক্ষ্মী পুজো প্রমাণ করলেও রামপ্রসাদ ধারাবাহিক! ধারাবাহিকের প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

Related Articles