বাংলা সিরিয়াল

সামনে উইশ না করলেও সারাদিন বৌকে নিয়ে চিন্তা করে দুর্জয়!সে নিজের ইগোর জন্য রানীকে দমিয়ে রাখবে না!-দুর্জয়কে নিয়ে থাকা নেগেটিভিটি ক্রমশ কমছে দর্শকদের মনের থেকে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো,‘তোমাদের রাণী’।এই ধারাবাহিকের প্রথম প্রোমো যখন দেওয়া হয়,তখন দেখা যায় যে, ধারাবাহিকের নায়ক দুর্জয় রানীকে একদম সাপোর্ট করে না তার ডাক্তারি পড়ার জন্য, রানী তাই একাই নিজের লড়াই করছে। তার লড়াই একই সাথে সংসার করার, একই সাথে ডাক্তার হওয়ার এবং নিজের স্বামী দুর্জয়ের মন জয় করার। এই ধারাবাহিকের প্রথম প্রোমো দেখবার পর থেকেই,দর্শকের মনে দুর্জয়ের প্রতি একটা নেগেটিভ ধারণা তৈরি হয়।

দর্শক ভাবতে থাকেন ধারাবাহিকের নায়ক এমন একজন হবে যে,নায়িকাকে একেবারেই ভালবাসবে না, নায়িকাকে অনেক কসরত করে নায়কের মন জয় করতে হবে। কিন্তু ধারাবাহিক যখন টেলিকাস্ট হয়, তখন দর্শকের মনের মধ্যে থাকা এই ভুল ধারণা একে একে ভাঙতে শুরু করে।

ধারাবাহিকের প্রথম থেকেই দেখা যায় যে, দুর্জয় রানীকে ভালোবাসে, কিন্তু দুর্জয় অত্যন্ত চাপা স্বভাবের হওয়ায় নিজের ভালবাসার কথা সে রানীকে কিছুতেই মুখ ফুটে বলতে পারে না। তবে তার আচার ব্যবহারে সেটা ফুটে ওঠে প্রতি মুহূর্তেই। যে কারণে একটা সময় দুর্জয়কে নিয়ে দর্শকদের মনের মধ্যে থাকা নেগেটিভিটি ক্রমশ কমতে থাকে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আর যাই হোক না কেন আমার একটু হলেও দুর্জয়ের প্রতি বিশ্বাস আছে। কয়েকদিন আগে দুর্জয়ীনি জুটির ফুলসজ্জা হওয়ার পর যখন প্রিকাপে দেখালো দুর্জয় রাগারাগি করছে রানির ওপর সামান্য কাপড় পুড়ে ফেলার জন্য তখন অনেকেই মনে করেছিলো শুরু হয়ে গেলো দুর্জয়ের আসল রুপ দেখানোর।

না শুধু বউ এর ওপর রাগারাগি করা দুর্জয়ের আসল রুপ নয় বরং সে রাগারাগির সাথে ভালোবাসা মিশানো আর নিজের থেকেও বউ এর প্রতি খেয়াল রাখা এটা হলো দুর্জয়ের আসল রুপ।

যে মানুষ তার বউ এর সামনে কোন গুরুত্বই দিলোনা তার মেডিক্যাল পরীক্ষা নিয়ে এমনি কি একটা উইশ প্রর্যন্ত করলো না অথচ সেই মানুষ টাই সারাদিন ধরে নিজের চিন্তা না করে এক নাগালে বউ কে ফোন দিয়ে গেছে তার খোঁজখবর করেছে শুধু এটা জানার তার বউ কেমন আছে ঠিকঠাক মতো পরীক্ষায় পৌঁছাতে পেরেছে কিনা। দুর্জয়ের কাছে রানি যে কতোটা গুরুত্বপূর্ণ তা আমরা অন্তত হলেও অনেকটা আন্দাজ করতে পেরেছি।

আরও পড়ুন : রানী প্রেগন্যান্ট জানতে পেরেই শাশুড়ি মা তাকে বাইরে বের হতে মানা করলেন! তোমাদের রানীর নেগেটিভ প্রোমো দেখে হতাশ দর্শক!

তাই আর যাই হোক না কেন এই মানুষ টা ভবিষ্যতে যা করবে তা শুধুমাত্র তার বউ রানির কথা ভেবেই করবে এতে রানি দুর্জয় কে ঠিকমতো বঝুক বা না বঝুক। আর যাই হোক না কেন দুর্জয় এমন মানুষ না যে নিজে ওপরে ওঠার জন্য বউ কে দমিয়ে রাখবে।”

Related Articles