বাংলা সিরিয়াল

অনেক দিন এই ঢং মেরে ভাল মানুষ এর মুখোশ পড়েছিলি!ওটা দেখে রীতিমতো বদ হজম হয় যাচ্ছিল!-অনিশার মুখোশ খুলেছে দেখে বললেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘তোমাদের রাণী’তে অবশেষে সামনে এলো আসল ভিলেন। এতদিন ধরে অনিশা ভালো মানুষীর মুখোশ পরে ছিলো, সবাইকে বোঝানোর চেষ্টা কর ছিলো যে,সে আসলে ভালো হয়ে গেছে। কিন্তু আদপে সে এতোটুকুও ভালো হয় নি,সে শুধু ভালো সেজে রয়ে গেছে সকলের সামনে।

রানী এবং জয়কে আলাদা করবার জন্য পিকলুকে সেই ম্যানিপুলেট করে ছিলো, এমনকি পিকলু কে বারবার মারার চেষ্টা এবং রানীকে শেষ করবার জন্য বোম ব্লাস্টের চেষ্টাও সেই করেছে। অনিশা যে শয়তান সেটা দর্শক অনুমান করেছিলেন,অবশেষে তাদের সেই অনুমান মিলে গেলো।

এই ধারাবাহিকে দেখা যায় যে, অনিশা চেষ্টা করলেও রানী কিন্তু মরে নি, রানী বহাল তবিয়াতে বেঁচে আছে একই সাথে সুস্থ হয়ে গেছে পিকলু ও। সে আসলে কোমায় নেই, সে কোমাতে পড়ে আছে এরকম অভিনয় করে ওই নার্সিংহোমে পড়ে ছিলো।

আরও পড়ুন : রানী যদি অনিশাকে সব কিছুর জন্য এক একটা করে চর মারে তাহলে ব্যাপার টা বেশ ভালো জমবে!

বোম ব্লাস্ট বুঝে রানী পিকলু কে ইনফর্ম করে ও পিকলুকে সেখান থেকে পালিয়ে যেতে বলে এবং তারপর রানী নিজের ব্লাড গ্রুপের ম্যাচিং ব্লাড স্যাম্পেল সেখানে ছড়িয়ে ছিটিয়ে দিয়ে পালিয়ে যায় সবাই ভাবে রানী মারা গেছে কিন্তু রানী ফিরে আসবে অন্যায় ও দুর্নীতির দমন করতে।

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন যে,“পিপীলিকার পাখা গজায় মরিবার তরে” ঠিক সেই রকম অবস্থা হয়েছে এই ডা*ই*নি র হেসে নে হেসে নে যত খুশি কারণ তোর পাপের ঘড়া পূর্ণ হয়ে গেছে এবার শুধু ফল পাবার অপেক্ষা,,খুব বেশি উড়ছিলি না দেখ এবার সোজা আকাশ থেকে ধোপ করে মাটিতে পড়ে মিশে যাবি…

কি ভেবেছিলি তুই যে কেউ কোনো দিনও কিছু জানতে পারবে না,এত বোকা সবাই তুই একা বুদ্ধি মান শুরু থেকেই তোকেই সন্দেহ করেছি কু*কু*র এর লেজ তো কোনো দিনও সোজা হবে না…কি ডেঙ্গারেস মেয়ে রে বাবা এত ঠান্ডা মাথাই মানুষ খু*ন করেও একদম শান্ত স্বাভাবিক হয়ে থাকবে”

ঐ দর্শক আরো বলছেন যে,,“অনেক দিন এই ঢং মেরে ভাল মানুষ এর মুখোশ পড়েছিলি ওটা দেখে রীতিমতো বদ হজম হয় যাচ্ছিল আমাদের কিন্তু কি লাভ হলো এত কিছু করেই সে যেই কোলু কে সেই কোলু দুর্জয় রানীকে আলাদা করতে পারলি কি পারলি না তো আর কোনো দিন পারবি না ওদের স্বয়ং ঠাকুর মিলিয়েছে ওরা “রাজ্যটক” কেউ কেনো দিনও ওদের আলাদা করতে পারবে না আর তোর এত ওকাত নেই এতদিন দূরে রেখেও কি কোনো কিছু বদলাতে পারলি??

আরও পড়ুন : বিবাহ বিচ্ছেদ হয়তো আজকের দিনে খুব কমন ব্যাপার কিন্তু কোনো বিবাহবিচ্ছিন্না নারীকে কোনো পাত্র পক্ষ চট করে বিশ্বাস করে না!-শুভ বিবাহের মধ্যে দিয়েই একটা সামাজিক বার্তা ফুটে উঠছে!

এবার দেখ রানী আর পিকলু দা তোর কি অবস্থা করে ওর জীবন সংসার করার জন্য কোন শাস্তি দেয় তোকে… স্বামী স্ত্রী কে আলাদা করে দেওয়া একটা সন্তান এর থেকে তার বাবা কে আর বাবার থেকে তার স্ত্রী সন্তান কে আলাদা করে একটা সুন্দর গোছানো সংসার ভাঙ্গার জন্য কি শাস্তি পাবি দেখ তোর দিন শেষ হয়ে গেছে…এবার আসল খেলা হবে”

Related Articles