বাংলা সিরিয়াল

রানী যদি অনিশাকে সব কিছুর জন্য এক একটা করে চর মারে তাহলে ব্যাপার টা বেশ ভালো জমবে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী তে দেখা যাচ্ছে যে, রথযাত্রার পুরো দায়িত্ব অনিশা রানীকে দিয়েছিলো আর রানী একাই রথ সাজাচ্ছিলো।

রথ সাজাতে সাজাতে হঠাৎ করে বোম ব্লাস্ট হয়,রথ সাজানোর ওখানে রানী ছাড়া কেউ ছিলো না। পরে দেখা যায় যে, রানীর শরীরের কোন চিহ্নই নেই, শুধু চারপাশে রক্ত পড়ে আছে। সবকিছু পর্যবেক্ষণ করে পুলিশ অবধি বলতে পারছে না, রানী নিহত না আহত। ওদিকে রানী দুর্জয়কে একটা চিঠিতে লিখে গেছে যে,

তার ওপর অনেক বড় ষড়যন্ত্র হচ্ছে এবং তাকে হয়তো সরিয়ে ফেলার চেষ্টা করা হতে পারে। কিন্তু সে পিকলুর সত্যিটা সামনে আনবেই আর তারা দুজনে মিলে তাদের মেয়ে দুনিকে বড় করে তুলবে।

আরও পড়ুন : এই মুহুর্তে বাংলা টেলিভিশনের সবথেকে বড় ছাগল!আগে ভাবতাম রোহিতটাই বোধহয় সবথেকে বড় গাধা, কিন্তু এই অনিকেত আমার সমস্ত ধারণাকে একেবারে ভুল প্রমাণিত করে!

এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, এত বড় এই দুর্ঘটনাটা ঘটনার পিছনে ছিল অনিশা। দর্শকদের মধ্যে অনেকেই ভেবেছিলেন যে, অনিশা ভালো হয়ে গেছে, কিন্তু অনেকেই আবার এটা নিয়ে বিশেষ সন্দেহ প্রকাশ করেছিলেন, তাদের মনে হয়েছিল যে অনিশা শুধুমাত্র একটা মুখোশ পড়ে আছে আর ভালো মানুষীর চেষ্টা করছে।

অবশেষে তাদের সব সন্দেহ সত্যি বলে প্রমাণ হলো। প্রমাণ হয়ে গেলো যে, অনিশা চিরকাল শয়তান ছিলো এবং এখনো সে শয়তান ই আছে, সে কখনো কোনদিন ভালো হতে পারবে না। দর্শকদের বক্তব্য জয় যেমন অনিশার জন্য রানীকে চড় মেরেছিলো,তেমনি এখন অনিশারও চড় প্রাপ্য।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“Fan’s Wish
আচ্ছা রানী যদি অনিশা কে সব কিছুর জন্য এক একটা করে চর মারে তাহলে ব্যাপার টা বেশ ভালো জমবে যেমন —

আরও পড়ুন : এতোকিছুর ভিড়ে কেউ খেয়ালই করছে না যে আমাদের পার্বতী দি জয়েন্ট সোলাট পেয়েছে!

১) রানীর নিজের তরফ থেকে একটা
২) দুর্জয় যেহেতু ছেলে আনিশার গায়ে হাত তুলতে পারবে না তাই দুর্জয় এর তরফ থেকে একটা
৩) রানীর আর দুর্জয় এর সম্পর্ক ভাঙার জন্য একটা
৪) দুনী কে এত গুলো বছর বাবার থেকে দূরে রাখার জন্য একটা
৫) গোটা সেনগুপ্ত ফ্যামিলির তরফ থেকে একটা
৬)২৪ ঘন্টা জয়ের চারপাশে একগাদা আটা আর ময়দা মেখে আঠার মতো লেগে থেকে জয়ের কানের সামনে বারবার বলা কি রে জয় আমি আছি তো। আমি আর তুই মিলে দুনিকে নতুন জীবন দেওয়ার জন্য একটা কষিয়ে চড়
৭) এতো ভালো মানুষ সেজে এতো বছর দারুন এক্টিং করার জন্য একটা
৮) দর্শকদের তরফ থেকে একটি বড়ো করে থাপ্পর মারা উচিত
(আরো কোনো পয়েন্ট জানলে কমেন্ট করো)
(আমি জানি এমন কিছু হবে না but হলে ভালো হবে)”

Related Articles