বাংলা সিরিয়াল

‘একটা মেয়ের সংসার ভাঙতে দেখে কি খুশি আদিত্যর বাবা!’তোমাদের রানী দেখে ক্ষোভে ফুঁসছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রাণীতে দেখা যাচ্ছে যে, বিবাহ বার্ষিকীর দিন রাত্রে বেলায় রানী যখন এক্সপেক্ট করছে দুর্জয় তাকে উইশ করতে এসেছে তখন দেখা যাচ্ছে দুর্জয় সত্যি সত্যি আদিত্যর বাড়িতে এসেছে কিন্তু রানীকে উইশ করতে নয় বরং দুনিকে রানীর কাছ থেকে কেড়ে নিতে।

আদিত্য তাদের মাঝখানে এলে আদিত্যকে কথা শোনাতেও জয় ছাড়ে না, জয় বলে শুধুমাত্র গার্জেন হিসেবে নাম আছে বলেই এতটা অধিকার ফলাচ্ছেন? নাকি রানীর সাথে অন্য কোন সম্পর্ক আছে? অন্যদিকে আদিত্যর বাবা বাধা দিলে,জয় বলে যে আপনি বয়স্ক মানুষ আমি আপনাকে রিকোয়েস্ট করব আপনি আমার আর রানীর মাঝখানে আসবেন না।

আরও পড়ুন : উফফ কি উন্নত টেকনোলজি!কি ইমোশনাল সিন! আমি বাড়িতে রুমাল,গামছা,বড় টাওয়াল সব দিয়ে চোখের জল মুছতে মুছতে খেয়াল করলাম জল আমার মাথায় উঠে গেছে!

এরপর দেখা যায় দুনিকে নিয়ে চলে গেছে জয় আর মেয়ের টানে রানীও চলে গেছে সেনগুপ্ত বাড়িতে, কিন্তু আদিত্যর বাবা এবং পরিবার ধরেই নিয়েছে এই সম্পর্কটা টিকবে না রানীর সাথে সম্পর্কটা জয়ের ভেঙে যাবে এবং রানী তারপর পরিবারের বৌমা হবে। এখানেই দর্শকদের প্রবল আপত্তি।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজ শুধু আমি এনাকে দেখছিলাম, একটা মেয়ের সংসার ভাঙতে দেখে কি খুশি উনি। রানি যখন বলল আমি নিজের সংসার টা নিজের মতো করে গুছিয়ে নিয়েছি বাপরে সেটা শুনে বুড়োর কি হাসি। যে মেয়েটা ওদের এতো ভালোবাসে তার সংসার ভাঙার অপেক্ষায় বশে আছেন উনি। ৫ বছর থাকতে দিয়েছে তার বিনিময়ে তো salary diyeche, তার মানে কি paid ekta lok ….attendent মানে কি salary পাচ্ছে তার বিনিময়ে কাজ করে দিচ্ছে, তার সংসার ভেঙে যাওয়ার অপেক্ষায় বসে আছে এরা, এরা মানুষ!!

কবে ওর সংসার ভাঙবে আমি বৌমা বানাবো । আর একটা কথা রানি আজ দুর্জয় কে এত গুলো কথা ওদের সামনে নাই বলতে পারতো ওরা তো ভাববেই অনেক কিছু যে ওদের সম্পর্ক আর ঠিক হবার না। ওরা তো আর জানে না এই রানি দুর্জয় এর জন্য কতটা পাগল, আজও ও দুর্জয় এর থেকে একটা aniversary wish পাওয়ার জন্য ছটফট করে ।

জানি না আমি ভুল ও হতে পারি কিন্তু এর পরিনাম রানি খুব তাড়াতাড়ি পাবে, একটা ঘরে গিয়ে বলতে পারতো ওদের সামনে দুর্জয় কতটা খারাপ বলার দরকার ছিল না। আজ দুনি যখন বলল ” বাবা দিয়েছে আদিত্য এর মুখটা হ্যাঁ রে ভাই ওটা ওর বাবা যে ওকে নিজের হাতে পৃথিবীতে এনেছে, নাড়ি কেটেছে নিজের হাতে ওর না হলে মরেই যেত মা মেয়ে , ঐ রানি আর দুনি দুর্জয় এর কি সেটা ঐ জানে । বাবা তো বাবাই হয় কোনো পাপান তো নয়।”

আরও পড়ুন : অষ্টমীতে এবার সম্মান ফিরিয়ে দেওয়ার পালা! ধারাবাহিকের প্রোমো দেখে মুগ্ধ দর্শক!

ঐ নেটিজেন লিখেছেন যে,“এটাই যে দুর্জয়ের দোষের শেষ নেই, কিন্তু দুর্জয় কে ইনি বা এনার ফ্যামিলির কেউ চেনে না। শুধু রানী আর দুর্জয়ের রিসেন্ট কনভারসেশন এর বেসিকে জাজ করে এটা এক্সপেক্ট করে যে এই সম্পর্কটা টিকবে না। এটা বোধহয় একটু বেশি বাড়াবাড়ি হয়ে গেলো। ফিউচারে না অন্য কিছু ওনাকে দেখতে হয়, আর যে মেয়েটাকে ওনারা এত মানে তার মনের কথাটাই জানতে পারলেন না, সে তো মুখে এক মনে আরেক।”

Related Articles