বাংলা সিরিয়াল

দারুণ হচ্ছে মনে মনে ভিতরে জেলাস পুড়ে ছাই হয়ে যাচ্ছে! কিন্তু সামনে এমন দেখাচ্ছে যেন কিছু যাই আসে না!এই দুজর্য়কে বুঝা অনেক মু্শকিল!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রাণীতে দেখা যায় যে একটি ঠাম্মিকে দেখানো হয় সাম্প্রতিক কালের পর্বে। যেই ঠাম্মির প্রচন্ড শ্বাসকষ্ট হচ্ছিলো, আর রানী তাকে সুস্থ করে দেয়। ঠাম্মির চোখে রানী স্বয়ং ভগবান,তিনি তাই রাণীকে বলেন যে, তোমার খুব ভালো হোক, তোমার সিথিঁর সিদুর অক্ষয় হোক।

অন্যদিকে এই কথোপকথনটা দুর্জয়ের সামনে হয়। ঠাম্মির মুখে এই কথা শুনে রানী যখন কাদঁছিলো,তখন দুর্জয় রানীর দিকে একদৃষ্টে তাকিয়ে ছিলো। অদ্ভুতভাবে সেই দৃষ্টির মধ্যে কোনো রাগ বা জেদ কিছু ছিল না বরং মুখে হাসিছিল।

আরও পড়ুন : খুব শিগগির বর্ষাকে অত্যাচার থেকে উদ্ধার করে বিয়ে করবে পর্ণার ভাই পিকলু!-নিম ফুলের মধুর আগাম ট্র্যাক প্রকাশ!

ধারাবাহিকে দেখা যাচ্ছে যে দুর্জয় সকলের সামনে এক রকম ব্যবহার করছে আর মনের মধ্যে অন্যরকম ব্যবহার করছে। তার বউ মানুষের সেবা করেছে দেখে মনে মনে সে ভীষণ খুশি কিন্তু উপর থেকে বস হওয়ার অধিকার‌ও দেখাচ্ছে।

অন্যদিকে দুর্জয় যে আদিত্যর নাম শুনলেই জেলাস হয়ে যায় তা বুঝতে পেরে গেছেন দর্শক সেই কারণেই আদিত্য রানীকে নিতে আসায় রিয়াক্ট করেছিল সে। সেই বিষয়টির উল্লেখ করে এখনো হাসি ঠাট্টা করেন দর্শক। সম্প্রতি যেমন সোশ্যাল মিডিয়ায় এক দর্শক সেই বিষয়টির উল্লেখ করেছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“নার্সিংহোমে এসে যখন শুনছে বউ আসেনি
ডাক্তারবাবু মনে মনে খুব রেগে গেছে আমি নার্সিংহোমে এসেছি বউকে দেখার জন্য আর বউ এখনো এল না।

আরও পড়ুন : জগদ্ধাত্রীর পর খুব করে চাই এবার জলসা এই তিনটি ধারাবাহিককে ঝাটা মেরে বিদায় করুক!

বউ আসার পর ভালো একবার দেখতে হয় সবসময় তারপর যা বলা বলবে যদি জানতে পারে যে আদিত্য দিয়ে গেছে তাহলে কি করবে কে জানে ঐ দিন নিতে এসেছিল বলে যা করেছিল আমার এখনো হাসি পাচ্ছে তুমি আমার কাছে এসেছো বলে তোমাকে নিতে চলে এল। দারুণ হচ্ছে মনে মনে ভিতরে জেলাস পুড়ে ছাই হয়ে যাচ্ছে কিন্তু সামনে এমন দেখাচ্ছে যেন কিছু যাই আসে না। এই দূজর্য় কে বুঝা অনেক মুসকিল”

Related Articles