বাংলা সিরিয়াল

দেবযানী আর রানীর বন্ধুত্বের বরফ গলবে খুব শীঘ্রই!মনে করেন দর্শক!

এ পৃথিবীতে কিছু কিছু সম্পর্ক কোনদিনই খারাপ হয় না সেরকমই একটি সম্পর্ক হল বেস্ট ফ্রেন্ডের সম্পর্ক।খুব কম ধারাবাহিকেই বেস্ট ফ্রেন্ড এর সম্পর্কটাকে ভীষণ ভালো রকম হাইলাইটেট করা হয়েছে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তোমাদের রানী।

এই ধারাবাহিকে দেখা যায় যে,রানী তার বেস্ট ফ্রেন্ড দেবযানীর বিয়েতে আসে আর তখন‌ই দেবযানীর দেওর দুর্জয়ের সাথে তার ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়,এই সম্পর্কের কারণে দেবযানী ও রানীর বন্ধুত্বের সম্পর্কে চিড় ধরে, কিন্তু পরবর্তীতে দুজনের সম্পর্কের মধ্যে থাকা মান অভিমান সব ঠিক হয়ে যায়।

আরও পড়ুন : খুকুমণি যখন শেষের পথে ছিলো তখন সবাই ভালো হয়ে গিয়েছিল!জগদ্ধাত্রী তে ও সেম ঘটনা!

অনিশাকে শায়েস্তা করতে রানী আর দেবযানী দুই বন্ধু মিলে চেষ্টা করে, দুজনে মিলে ভিলেনকে নাস্তানাবুদ করতে শুরু করে। কিন্তু এই রানী যখন দুর্জয়ের থেকে খারাপ ব্যবহার পেতে পেতে অবশেষে দুর্জয়ের বাড়ি ছেড়ে চলে যায়।

আদিত্যর বাড়ি তে সে পাঁচ বছর থেকেছে আর ডাক্তার হয়েছে, কিন্তু এই বছরগুলোতে রানী দেবযানীর সাথে কোনো কন্টাক্ট রাখে নি। তাই দেবযানী রেগে আছে রানীর ওপর। অথচ ওপর ওপর রেগে থাকলেও মনে মনে দেবু রানীর ওপর রেগে নেই তাই ওয়েলকাম হোম বলেছে। দর্শক মনে করেন খুব শীঘ্রই দুই বন্ধুর এই রাগ গলে জল হয়ে যাবে!

আরও পড়ুন : উড়ানের ওপেনিং trp ভালো দেখে কেউ এখনই নাচানাচি শুরু করে দিয়েন না! আতঙ্কে দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“দেবু যতই অভিমান করে থাকুক রানীর উপর
ওকে এত বছর দেখে ভাবছে কত mature হয়েছে কত সুন্দর হয়ে গেছে রানী মনে মনে Welcome home বলেছে রানী ঠিক দেবু অভিমান ভাঙ্গিয়ে দেবে আর দেবু কতদিন অভিমান করে থাকবে ঠিক ভাব করে নিবে নিজের bestieএসেছে বলে কথা কতদিন দেখে নিয়”

Related Articles