বাংলা সিরিয়াল

রানী একাই একশো! অনিশার পাঠানো গুন্ডাদের কুপোকাত করে ফেলে রানী ওদিকে পিকলুর ক্যামেরায় ধরা পড়ে যায় আনিশার সব কুকীর্তি!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘তোমাদের রাণী’ তে দেখা যায় যে, রানী এদিকে শম্পা সেজে সেনগুপ্ত বাড়িতে গেছে, কারণ তার ছোট্ট মেয়ে দুনি সেখানে আছে, ওদিকে পিকলু অনিশাকে ফোন করে টাকার জন্য চাপ দিতে থাকে।

একই সাথে পিকলুর মনের মধ্যে ভয় হতে থাকে যে, অনিশা হয়তো একা আসবে না টাকা নিয়ে আসার সাথে সাথে তার জন্য কতগুলো গুন্ডা নিয়েও আসবে যারা পিকলুকে মেরে ফেলবে। এরপর ধারাবাহিকে দেখা যায় যে, পিকলু যখন রানীকে ফোন করে তখন রানী তাকে আশ্বস্ত করে বলে সে তার পাশে আছে।

আরও পড়ুন : অনিশা যখন এত প্রিয় ওকেই নায়িকা হিসেবে দিতে পারতেন!তোমাদের রানী দেখে বলছেন দর্শক!

পিকলুর সন্দেহ সত্যি করে সত্যি সত্যি অনিশা অনেকগুলো গুন্ডা নিয়ে আসে পিকলুকে মেরে ফেলার জন্য, ওদিকে রানীও তো রেডি, সে একটা কালো রঙের মুখোশ পরে তৈরি হয়ে নেয় আর অনিশা যখন তার গুন্ডাদেরকে ফিট করে ও তারা যখন

পিকলুর ওপর হামলে পড়ে তখন ঠিক সময়ে কালো রঙের মুখোশ পরে সবার সামনে এসে দাঁড়ায় রানী আর গুন্ডাদেরকে ঢিসুম ঢিসুম করতে করতে মেরে ফেলে সে, ধারাবাহিকের এই পর্ব দেখে দর্শকরা বলছেন রানী একাই একশো, তার কখনো কাউকে প্রয়োজন পড়ে না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“তোমাদের রানী – একাই একশো রানী পিকলু কে মারার জন্য আনিশা গুন্ডাদের পাঠায়। কিন্তু ঠিক সময়ে মুখোশের আড়ালে থেকে রানী সেই গুন্ডাদের সাথে মারপিট করে পিকলু কে বাঁচায়।

আরও পড়ুন : শুভ বিবাহ গল্প অগোছালো!উপস্থাপন অগোছালো! নায়িকার অভিনয়টা আরেকটু ভালো করে করতে হবে!

রানীর কাছে জব্দ হয়ে সব গুন্ডারা পালায়। এদিকে পিকলু কে বলা আনিশার সমস্ত কথা রেকর্ড হয়ে যায় পিকলুর জামায় লাগানো ক্যামেরায়। এভাবেই এক এক করে সমস্ত প্রমাণ জোগাড় করে আনিশার পর্দা ফাঁস করবে রানী। দেখুন তোমাদের রানী আজ 6:00 PM”

Related Articles