বাংলা সিরিয়াল

দুর্জয় যখন অন্ধ ছিল তখন দুর্জয় রানীর শ্বাস প্রশ্বাসে বুঝে যায় এখন ওর সর্ব অঙ্গপ্রত্যঙ্গ ঠিক আছে তাও বুঝতে পারবে না যে ওই আয়া টা রানী!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তোমাদের রানী। ‌এই ধারাবাহিকে দেখা যায় যে, রানী ও জয়ের মধ্যে বিস্তর ভুল বোঝাবুঝি চলছিলো এই ভুল বোঝাবুঝি ক্রিয়েট করেছিল অনিশা। পিকলুর মাধ্যমে অনিশা জয় কে ভুল বোঝায়, জয় রানীর চরিত্র নিয়ে সন্দেহ করে তাকে চড় মারে, সত্যি প্রমাণ করবার জন্য কোলে এক রত্তি বাচ্চাকে নিয়ে ঘর ছাড়ে রানী।

সত্যি প্রমাণ করবার তাগিদে দীর্ঘ বছর তারা একে অন্যের থেকে দূরে থাকে এরপর দীর্ঘ সময় পর বিদেশ থেকে দেশে ফেরে জয়। একটা অ্যাক্সিডেন্টে জয় অন্ধ হয়ে যায় আর রানী, নার্স হয়ে তার সেবা করতে যায় তখন চোখ বন্ধ থাকা অবস্থাতেও রানী শ্বাস প্রশ্বাস দেখে জয় বুঝে গিয়েছিলো এটা তার রানী।

আরও পড়ুন : চিনি সিরিয়ালটা শুরু থেকেই মন দিতে চাইয়ের কাছে ঝাটা খেতো তারপর যোগমায়ার কাছেও ঝাটা খেতো এখন আবার মালা বদলের কাছেও ঝাটা খাবে!

সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে যে সমস্ত চক্রান্তের মাথাকে সেটা খুঁজবার জন্য নিজেকে মৃত প্রমাণ করেছে রানী। অবশ্য দর্শক দেখে ফেলেছেন সমস্ত কিছুর পিছনে অনিশাই আছে সে এতদিন ধরে মিথ্যে নাটক করছিলো।

এরপর রানী ছদ্মবেশে সেনগুপ্ত বাড়িতে যায়, কিন্তু দর্শক প্রশ্ন করেন যে, অসুস্থ অবস্থায় অন্ধ থাকা অবস্থায় রানীর শ্বাস প্রশ্বাস দেখে যেখানে জয় বুঝতে পেরে যায়, সেখানে এখন জয় সম্পূর্ণ সুস্থ সে কি করে বুঝতে পারছে না!

আরও পড়ুন : জলসার এবারও উচিত্র রোশনাই এর দিকে নজর দেওয়া!এই সপ্তাহে ভালোই টিআরপি বাড়িয়েছে এমন হতে থাকলে খুব শীঘ্রই হয়তো ধুলোকণার মত চমক দিয়ে দিতে পারে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আচ্ছা সুশান্ত কাকু কি আমাদের সঙ্গে ইয়ার্কি করছে। না মানে দুর্জয় যখন অন্ধ ছিল তখন দুর্জয় রানীর শ্বাস প্রশ্বাস এ বুঝতে পেরে গিয়েছিল যে রানী ওর আসে পাশেই আছে , আর এখন ওর সর্ব অঙ্গপ্রত্যঙ্গ ঠিক আছে তাও বুঝতে পারবে না যে ওই আয়া টা রানী ” কমেন্টে একজন লিখেছে প্রিক্যাপ দেখে কিছু বলা উচিত নয়, আগে এপিসোড হোক।

Related Articles