বাংলা সিরিয়াল

আজকের episodeটা বেশ ভালো লাগলো আর সাথে সম্পাকে এতো ভয়ানক রূপে যে এদের সামনে আসবে বুঝতেই পারিনি!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে রাণী মারা গেছে অর্থাৎ রানী কে মারার পুরোপুরি চেষ্টা করেছে অনিশা কিন্তু রানী শেষ মুহূর্তে জানতে পেরে যায় যে তাকে মারার একটা ছক করা হচ্ছে।

সে তখন সতর্ক হয়ে যায় এবং নিজের পরিকল্পনা মাফিক সে চলতে শুরু করে সে প্রথমে নিজের মৃত্যুর নাটক তৈরি করে তারপরে সে সেখান থেকে পালিয়ে যায় এবং নিজের ছোট্ট মেয়ের মায়া কাটাতে না পেরে এবং নিজের বরের দিকে খেয়াল রাখার জন্য সে শম্পার ছদ্মবেশে দেবযানীর আয়া হয়ে সেনগুপ্ত বাড়িতে প্রবেশ করে।

তবে প্রথম থেকেই সে মুখ ঢেকে থাকতো এই কারণে সকলেই তাকে সন্দেহ করতো, অনিশারও তার প্রতি একটা সন্দেহ তৈরি হয়। এই সন্দেহের কারণেই সে রানীর ঘোমটা খুলে তার মুখ দেখার চেষ্টা করে কিন্তু রানী আগে থেকেই সতর্ক ছিল সে

জানতো অনিশা এমন কিছু একটা করবে তাই সে মুখে এমন মেকাপ করে যাতে তার পুরো মুখটা পোড়া পোড়া দেখায় তার মুখ দেখে সকলেই চমকে যায় এবং সকলের মনের সন্দেহ দূর হয়ে যায় কিন্তু ধারাবাহিকে দেখা যায় যে পিংকি বৌদি সবটা বুঝতে পেরেছে এবং সে ভালো হয়ে গেছে।

আরও পড়ুন : স্ত্রীর পায়ে হাত দিলে ৯১ দিন বাড়ির বাইরে-এমন বিধান হিন্দু শাস্ত্রের কোন‌ও বইয়ে আছে বলে জানা নেই!-শুভ বিবাহ ধারাবাহিকের কনসেপ্ট নিয়ে ট্রোলিং সোশ্যাল মিডিয়ায়!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকের episode টা বেশ ভালো
লাগলো আর সাথে সম্পা কে
এতো ভয়ানক রূপে যে এদের সামনে
আসবে বুঝতেই পারিনি…

যাক আনিসার মন থেকে হয়তো
সন্দেহ টা কেটেছে
আর দূর্জয় সেও আজ দেখে নিলো হয়তো
সেও আর সন্দেহ করবে না”

Related Articles