বাংলা সিরিয়াল

পিংকি বৌদি গড়বড় করতে পারে জেনে রানী যা করল! কি বুদ্ধি মেয়েটার জবাব নেই!-রানী আর পাঁচটা নায়িকার থেকে আলাদা বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রাণী। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে রাণী মা হওয়ার পর থেকে দুর্জয়ের মা শুক্লা আন্টির মনোভাব বেশ দুর্বল হয়ে গেছে! তিনি রানীকে বলেন যে,‘ কি দিনকাল পড়লো? ছেলের বউ শাশুড়িকে কিনা আন্টি বলে ডাকছে!’এরপর রানী শুক্লাকে মা বলে ডাকলে শুক্লা রানীকে বুকে টেনে নেয়, এরপর দেখা যায় রানীর খাওয়া-দাওয়া থেকে শুরু করে যাবতীয় বিষয়ে শুক্লা রানীর খেয়াল রাখছে, খাওয়া-দাওয়াতে একটু অনিয়ম করলে বকাঝকা করলেও সেই বকাঝকার মধ্যে আদর মিশে আছে!

অন্যদিকে দেখা যাচ্ছে যে পিংকি বৌদি অনিশার সাথে মিশে একসাথে প্ল্যান করছে রানীর জীবন ধ্বংস করার। রানী মেডিকেলে চান্স পাওয়ার পর মেডিকেলে জয়েনের দিন তার জলের মধ্যে ঘুমের ওষুধ মিশিয়ে দেয়,যাতে রানী যেতেই না পারে এবং তার এত খাটনি সব বৃথা যায়! তবে রানীকে জব্দ করবার জন্য পিংকি যেমন দুষ্টু বুদ্ধি আঁটছে! তেমনি পিংকি বৌদির দুষ্টু বুদ্ধি ধরে উপযুক্ত জবাব দিতে রানীর ও জুড়ি মেলা ভার।

আরও পড়ুন : বিজয় মাঠান সত্যি গ্রেট শাশুড়ি, লাবণ্য সেনগুপ্তের মত নয়! লাবন্য সেনগুপ্ত মা হতে পারে নি শাশুড়ি হয়েই থেকে গেল! অনুরাগের ছোঁয়া নিয়ে কী বলছেন দর্শক?

ভিলেন জাকে জব্দ করা বা খলনায়িকাকে জব্দ করার অনেক টিপস অন্যান্য ধারাবাহিকে নায়িকারা দেখিয়েছেন, কিন্তু রানী যেন সবার থেকে আলাদা, পিংকি তার ক্ষতি করবে জেনে রানী তার যাবতীয় প্রয়োজনীয় ইম্পরট্যান্ট ডকুমেন্ট পিংকি বৌদি কেই দায়িত্ব দেয় রাখার জন্য, যাতে পিংকি বৌদি কোনোরকম গড়বড় করতে না পারে!

এইসব দেখেসোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এই পার্টটুকু ভীষণ ফানি ছিলো। পিঙ্কি বৌদি সেলফি উঠছিলো আর রাণী গিয়ে চমকে দিলো । রাণীর সব ইম্পর্ট্যান্ট ডকুমেন্টস পিঙ্কি বৌদির দ্বায়িত্বে রেখে গেলো। সেখান থেকে একটা পেপার মিসিং হলে তার দ্বায়ভার পিঙ্কি বৌদির । কি বুদ্ধি মেয়েটার জবাব নেই ।

আরও পড়ুন : ‘মিলি এতদিন ভালো হচ্ছিল! এখন নীলিমার জন্য বিরক্ত লাগে!’,‘নীলিমার অতিরিক্ত বাড়াবাড়ি টিআরপির জন্য’মিলি নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়ার দর্শক!

#তোমাদেররাণী
#স্টারজলসা”

Related Articles